শ্রীবরদীর চাঞ্চল্যকর গণধর্ষন মামলার প্রধান আসামী সুমন গ্রেফতার

স্টাফ রিপোর্টার
রবি, 03.07.2022 - 08:48 PM
Share icon
Image

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে সংগঠিত চাঞ্চল্যকর গণধর্ষন মামলার প্রধান আসামী সুমনকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪। ৩ জুলাই রবিবার বিকাল ৪.৩০ মিনিটে জামালপুর ক্যাম্পের একটি অভিযানিক দল গাজীপুর জেলার বাসন থানার শহীদ রওশন সড়ক এলাকা থেকে আত্নগোপনে থাকা সুমনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীর নাম মো. সুমন আহম্মেদ (২৪), সে জামালপুর জেলার সদর উপজেলার হাজিপুর গ্রামের জনৈক তোতা মিয়ার ছেলে। তার নামে শ্রীবরদী থানার ২৩ জুন ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী/২০০৩)এর ৭/৯(৩)/৩০ মামলা হয়েছে।

মামলা ও র‌্যাব সূত্রে জানাযায়, ভিকটিমের সাথে মোবাইল ফোনে পরিচয়ের সূত্রধরে প্রেমের সম্পর্ক হয়। পরে আসামী সুমন আহম্মেদ (২৪) তার সহযোগীদের সাথে নিয়ে জামালপুর থেকে শেরপুরে  এসে ভিকটিমকে ঢাকা নিয়ে ঘর সংসার করার জন্য নিয়ে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের করে। পরে একটি অটোতে তুলে ১২ জুন রাত ১টার সময় জেলার শ্রীবরদী উপজেলার খোশালপুর পুটল এলাকায় জনৈক আলমগীর এর বাড়ির ভিতর নিয়ে বিবাহের প্রলোভন দেখিয়ে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষন করিয়া পালিয়ে যায়। ঘটনার পর থেকে মো. সুমন আহম্মেদ সহ অন্যান্য আসামিরা নিজেকে আত্মগোপন করে রেখেছে। তবে ঘটনা প্রকাশ পাওয়ার পর থেকেই র‌্যাব-১৪ ছায়া তদন্ত শুরু কর তার অবস্থান নিশ্চিত করে গ্রেফতার করে।

র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান, ঘটনা প্রকাশ পাওয়ার পর থেকেই আমরা ছায়া তদন্ত শুরু করি।  তার অংশ হিসেবে পরবর্তীতে বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ ও বিশ্লেষণ করে আসামীর অবস্থান নিশ্চিত করে গ্রেফতার করে শ্রীবরদী থানায় হস্তান্তর করেছি। এই ধরনের অভিযান আমাদের অব্যহত থাকবে।

Share icon