শেরপুরের লছমনপুরে ভিডব্লিউবি কার্ড ও চাল বিতরণ

স্টাফ রিপোর্টার
মঙ্গল, 21.03.2023 - 04:30 PM
Share icon
Image

শেরপুর সদর উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের উদ্যোগে মহিলা অধিদপ্তরের বাস্তবায়নে ভালনারেবল উইমেন বেনেফিট (ভিডব্লিউবি) কার্যক্রমের আওতায় ১ জানুয়ারি ২০২৩ হতে ৩১ ডিসেম্বর ২০২৪ চক্রের চুড়ান্ত নির্বাচিত ভিডব্লিউবি উপকার ভোগীদের মাঝে কার্ড ও চাল বিতরণ করা হয়েছে। ২১ মার্চ মঙ্গলবার দুপুরে লছমনপুর ইউনিয়ন পরিষদ চত্বরে উপস্থিত থেকে ১৯৫ জন উপকার ভোগীর মাঝে কার্ড ও চাল তুলে দেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই। এসময় চলতি বছরের জানুয়ারি-ফেব্রুয়ারি দুই মাসের জন্য ৩০ কেজি করে মোট ৬০ কেজি করে চাল বিতরণ করা হয়।

চাল বিতরণের সময় চেয়ারম্যান আব্দুল হাই বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার দেশকে উন্নতির চূড়ান্ত শিখরের দিকে নিয়ে যাচ্ছে। দেশের অর্থনীতিকে চাঙ্গা রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগ বিশ্বে  আজ রোল মডেল হিসেবে পরিচিতি লাভ করেছে। বর্তমান আওয়ামী লীগ সরকার মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছে। মাতৃত্বকালীন, বিধবা, বয়স্ক ও প্রতিবন্ধীদের ভাতার ব্যবস্থা করেছে।

 

Image

 

এসময় ট্যাগ অফিসার হিসেবে উপস্থিত ছিলেন আইসিটি অধিদপ্তর শেরপুর সদর উপজেলার সহকারী পোগ্রামার আল আমীন ফারুক। এছাড়াও শেরপুর সদর উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের একাউন্টস কাম ক্রেডিট সুপারভাইজার আব্দুল্লাহ আল মাসুদ আকন্দ, ইউপি  সচিব বিল্লাহ হোসেন, ইউপি সদস্য মো. আব্বাস হোসেন, আলম মিয়া ‍ও মিজান মিয়াসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। 

Share icon