সবাই মিলেই দেশটাকে গড়তে চাই - প্রধানমন্ত্রী

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান মারুফ
বৃহস্পতি, 21.12.2017 - 10:22 PM
Share icon

সময় ডেস্ক ।। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বাংলাদেশ অসাম্প্রদায়িক দেশ। সবার রক্তেই দেশ যেহেতু স্বাধীন হয়েছে, তাই সবাই মিলেই দেশটাকে গড়তে চাই। উন্নত দেশ গড়তে অসাম্প্রদায়িক চেতনায় সব ধর্মের মানুষকে এগিয়ে আসার আহ্বান জানান।
  বৃহস্পতিবার গণভবনে বড়দিন উপলক্ষে বাংলাদেশ খ্রিস্টান অ্যাসোসিয়েশনের প্রতিনিধি দল ধর্মীয় নেতাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে এ আহ্বান জানান তিনি।
তিনি বলেন, দেশটাকে উন্নত করতে সবার সহযোগিতা প্রয়োজন। সবাই এগিয়ে আসুন। আওয়ামী লীগের অসাম্প্রদায়িক নীতির কথা তুলে ধরে শেখ হাসিনা বলেন, আওয়ামী লীগ অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাস করে বলেই সব ধর্মের মানুষের জন্য কাজ করে। আমরা সব ধর্মের মানুষকে নিয়েই সরকার চালাই।   বিভিন্ন ধর্মের মানুষের কল্যাণে সরকারের নেয়া পদক্ষেপের কথা তুলে ধরে বঙ্গবন্ধু কন্যা বলেন, আমরা চাই, সব ধর্মের সমস্যাগুলো সমাধান হোক।   সম্প্রতি পোপ ফ্রান্সিসের বাংলাদেশ সফরের কথা উল্লেখ করে শেখ হাসিনা বলেন, পোপ ফ্রান্সিসের সফর সফল করার সব চেষ্টা সরকারের পক্ষ থেকে করা হয়েছিল। যেহেতু পোপ বাংলাদেশ সফর করে গেছেন। এবারের বড়দিন আরও উৎসবমুখর হবে। খ্রিস্ট সম্প্রদায়ের সবাইকে বড়দিনের শুভেচ্ছা জানান শেখ হাসিনা।
Share icon