শেরপুরের বলাইয়েরচরে  কৃষকের লাশ উদ্ধার

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান মারুফ
মঙ্গল, 13.02.2018 - 12:05 PM
Share icon
   
শেরপুর প্রতিনিধি।। শেরপুর জেলার সদর উপজেলার বলাইয়েরচর ইউনিয়নের ধোবারচর গ্রামের একটি ইরি খেতের সেচ ঘর থেকে ১৩ ফেব্রুয়ারি মঙ্গলবার সকাল ৬টার দিকে হাসমত আলী (৬৫) নামে এক কৃষকের লাশ উদ্ধার করেছে শেরপুর সদর থানার পুলিশ। কৃষক হাসমত আলী ধোবার চর গ্রামের মৃত সিরাজ আলীর ছেলে।
 
পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, সদর উপজেলার ধোবার চর গ্রামের কৃষক হাসমত আলী সোমবার বিকেল ৫টার দিকে বাড়ী থেকে তার রোপিত বোরো খেতে পানি দেয়ার জন্য স্যালো ইঞ্জিন চালিত সেচ ঘরে যান। এদিকে হাসমত আলী রাতে বাড়ী ফিরে না এলে সকাল ৬টায় দিকে পরিবারের লোকজন ওই সেচ পাম্প ঘরে গিয়ে দেখতে পায় হাসমত আলীর নিথর দেহ পড়ে থাকতে।
 
পরে সদর থানায় খবর দিলে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ আমিনুল ইসলাম, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল গিয়ে হাসমত আলীর মৃত দেহ উদ্ধার করে মৃত দেহের সুরত হাল রিপোর্ট তৈরি শেষে ময়না তদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতালে মর্গে প্রেরণ করেছে।
 
এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ আমিনুল ইসলাম জানিয়েছেন, হাসমত আলীর মৃত দেহে কয়েকটি পোড়া দাগ রয়েছে। তবে ময়না তদন্তের রিপোর্টে জানা যাবে কিভাবে তার মৃত্যু ঘটেছে।
Share icon