শেরপুর প্রেসক্লাবের পূর্নাঙ্গ কমিটি গঠন

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান মারুফ
রবি, 21.10.2018 - 02:27 AM
Share icon
Image

সময় নিউজ ডেস্কঃ শেরপুর প্রেসকাবের ২১সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে। ২০ অক্টোবর সন্ধ্যায় শেরপুর প্রেসকাবের আজীবন সদস্য ও জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মো: আতিউর রহমান আতিক এমপি, প্রেসকাবের নবনির্বাচিত সভাপতি মো: শরিফুর রহমান ও সাধারণ সম্পাদক মো: মেরাজ উদ্দিনের উপস্থিতিতে এ কমিটি চুড়ান্ত করা হয়।

 

নবগঠিত এ কমিটির কর্মকর্তারা হচ্ছেন যথাক্রমে সভাপতি মো: শরিফুর রহমান, সিনিয়র সহসভাপতি জিএম বাবুল, সহসভাপতি এসএম শহিদুল ইসলাম ও আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক মো: মেরাজ উদ্দিন, সহ-সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল ও রেদুয়ানুল হক আবীর, সাংগঠনিক সম্পাদক মানিক দত্ত, সহ-সাংগঠনিক সম্পাদক জিএইচ হান্নান, কোষাধ্যক্ষ মলয় মোহন বল, দপ্তর সম্পাদক আছাদুজ্জামান মোরাদ, প্রচার সম্পাদক সোহেল রানা, ক্রীড়া সম্পাদক মহিউদ্দিন সোহেল, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মারুফুর রহমান ফকির।

সদস্য এডভোকেট রফিকুল ইসলাম আধার, সুব্রত দে ভানু, দেবাশীষ ভট্রাচার্য, সাবিহা জামান শাপলা, আলমগীর কিবরিয়া কামরুল, আলমগীর হোসেন ও রওশন কবীর আলমগীর। 

 

এ কমিটি আগামী ২ নভেম্বর অভিষেক অনুষ্ঠানের মাধ্যমে দায়িত্ব গ্রহণ করে আগামী দুই বছর শেরপুর প্রেসকাবের দায়িত্ব পালন করবে।

 

 

 

Share icon