শেরপুর প্রেস ক্লাবের নব-নির্বাচিত নির্বাহী পরিষদের পরিচিতি ও সম্মাননা প্রদান

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান মারুফ
রবি, 04.11.2018 - 11:33 AM
Share icon
Image

সময় নিউজ ডেস্কঃ শেরপুর প্রেস ক্লাবের কার্যকরি পরিষদের নব-নির্বাচিত নির্বাহী পরিষদের কর্মকর্তাদের পরিচিতি ও বিদায়ী পরিষদের মাধ্যমে দায়িত্ব হস্তান্তর ও বিশিষ্ট ব্যক্তিবর্গসহ সাবেক সভাপতি-সাধারণ সম্পাদকদের সম্মাননা প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠান ২ নভেম্বর শুক্রবার রাত ৮টায় প্রেস ক্লাব বিদায়ী সভাপতি রফিকুল ইসলাম আধারের সভাপতিত্বে পৌর টাউন হল অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীরমুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি। বিশেষ অতিথি ছিলেন, শেরপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. চন্দন কুমার পাল বিজ্ঞ পিপি, জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবির রোমান, উপজেলা চেয়ারম্যান মোঃ ছানুয়ার হোসেন ছানু, পৌর মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন।

Image

 

এসময় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এড. জাকির হোসেন। একই সাথে তিনি ২০১৮-২০২০ সালের শেরপুর প্রেস ক্লাবের নব-নির্বাচিত কর্মকর্তাদের শপথ বাক্যপাঠ করান। পরে প্রেস ক্লাবের আয়োজনে অনুষ্ঠানের প্রধান অতিথি ও বিশেষ অতিথিসহ ১৬ জনকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

Image

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি বলেন, শেরপুর প্রেস ক্লাবের নব-নির্বাচিত কমিটির নেতৃবৃন্দসহ জেলার সকল সাংবাদিকদের শেরপুরের উন্নয়নের কথা গণমাধ্যম প্রকাশ করার আহ্বান জানান এবং নেতিবাচক লেখা থেকে বিরত ও ইতিবাচক লেখার জন্য অনুরোধ জানান।

পরিচিতি সম্মাননা ও বক্তব্য অনুষ্ঠান শেষে স্থানীয় শিল্পীদের আয়োজনে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Share icon