প্রেসক্লাব ঝিনাইগাতীর কার্যকরী কমিটি গঠন - সভাপতি খোরশেদ, সম্পাদক ইউসুফ

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান মারুফ
রবি, 02.06.2019 - 04:03 PM
Share icon
Image

জি এম বাবুল: প্রেসক্লাব ঝিনাইগাতী শেরপুরের কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষ্যে ২ জুন রবিবার প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এক সভার আয়োজন করা হয়।

প্রভাষক রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় সর্ব সম্মতি ক্রমে খোরশেদ আলম (দৈনিক ইত্তেফাক) সভাপতি ও ইউসুফ আলী সরকার (দৈনিক জনতা)’কে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

এ কমিটির অন্যান্য কর্মকর্তারা হলেন, সিনিয়র সহ-সভাপতি প্রভাষক রফিকুল ইসলাম (দি নিউ নেশন), সহ-সভাপতি মো.লোকমান হোসাইন (দৈনিক দেশেরপত্র) ও  আরএম সেলিম শাহ্ী (আলোকিত বাংলাদেশ),সহ-সাধারণ সম্পাদক মোঃ জিয়াউল হক (দৈনিক আমাদের কন্ঠ), কোষাধক্ষ্য আব্দুল হালিম (দৈনিক সকালের সময়), সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম (দৈনিক বজ্রশক্তি), দপ্তর সম্পাদক রেজাউল করিম ( দৈনিক সকালের দুনিয়া), প্রচার সম্পাদক এসএম আনিছুর রহমান ( শেরপুরের আলো), সাহিত্য সম্পাদক সুজন শাহ্ী (দৈনিক জামালপুর দিনকাল), আসাদুল্লাহ সিরাজী (দৈনিক সংগ্রাম), মেহেদী হাসান মাসুম( দৈনিক ভোরের কাগজ), মনোয়ার উল্লাহ (আমাদের নতুন সময়),আব্দুল হান্নান (দৈনিক আজকের খবর), আজিজুর রহমান (সাপ্তাহিক দশকাহনীয়া), মাসুদ রানা কাজল (দৈনিক আমাদের কন্ঠ),এসএম নয়ন (দৈনিক সকালের দুনিয়া)’কে সদস্য করে ১৮ সদস্য বিশিষ্ট প্রেসক্লাব ঝিনাইগাতীর কার্যকরী কমিটি গঠন করা হয়।



 

Share icon