শেরপুরে ১০০০ কর্মহীনদের জন্য খাদ্য সহায়তা কার্যক্রম শুরু করেছে আ’লীগ নেতা উৎপল!

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান ফকির
সোম, 06.04.2020 - 10:36 AM
Share icon

সময় নিউজ ডেস্কঃ মহামারী করোনা ভাইরাস দুর্যোগ পরিস্থিতিতে শেরপুর এলাকায় ১০০০ কর্মহীন দুস্থ মানুষের খাদ্য সহায়তায় এগিয়ে এলেন শেরপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল।

৫ এপ্রিল রবিবার বিকেলে শহরের নবারুণ পাবলিক স্কুল মাঠে দুইশত পরিবহন শ্রমিক, রিক্সা ও ভ্যান চালকদের মাঝে ৫ কেজি চাল, ১ কেজি সয়াবিন তেল, ১ কেজি ডাল, ১ কেজি লবন এবং দুটি করে সাবান বিতরণ করেন। সামাজিক দূরত্ব বজায় রেখে সুশৃংখলভাবে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। 

Image

আওয়ামী লীগ নেতা উৎপল খাদ্য বিতরন কালে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনার প্রতি শ্রদ্ধা জানিয়ে আমার ব্যাক্তিগত তহবিল থেকে এ সহায়তা দিচ্ছি। তিনি বলেন, পর্যায়ক্রমে পৌরসভার নয়টি ওয়ার্ডের নিম্ন আয়ের অসহায় মানুষের তালিকা তৈরি করে এ পর্যায়ে মোট "এক হাজার" পরিবারকে খাদ্যসহায়তা বিতরণ করা হবে। মহামারী করোনা ভাইরাসের পরিস্থিতি বিবেচনায় আগামীতে আমার সাধ্যমতো আরও খাদ্য সহায়তা দেওয়ার ইচ্ছে আছে বলেও তিনি জানান।

খাদ্য বিতরণ কালে জেলা ছাত্রলীগের সভাপতি শোয়েব হাসান শাকিল, প্রেসক্লাব সভাপতি শরিফুর রহমান, শহর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও প্রেসক্লাবের সাংগঠিনিক সম্পাদ্ক মানিক দত্ত, চেম্বার পরিচালক অজয় চক্রবর্তী জয় প্রমূখ উপস্থিত ছিলেন।

Share icon