শেরপুরে স্বজন মাদকাসক্ত কেন্দ্রে সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান ফকির
মঙ্গল, 14.04.2020 - 02:27 PM
Share icon
Image

নিজস্ব সংবাদদাতা: শেরপুরের মাদকাসক্ত চিকিৎসা ও পুনর্বাসন কেন্দ্র ‘স্বজন’ এর চেয়ারম্যান ও প্রতিষ্ঠাতা মেহের খান অপুকে স্থানীয় চিহিৃত সন্ত্রাসীরা হত্যার উদ্দেশ্যে বর্বর হামলা চালিয়ে মারাত্মক আহত করার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

১৩ এপ্রিল সোমবার দুপুরে শহরের চাপাতলীস্থ মাদকাসক্তি পুনর্বাসন কেন্দ্র ‘স্বজন’ অফিসে এ সংবাদ সম্মেলনে লিখিত ও মৌখিক বক্তব্য রাখেন মেহের খান এর স্ত্রী অনিকা ইবনাথ আখি।

এসময় তিনি তার লিখিত বক্তব্যে জানায়, এই মাদকাসক্তি কেন্দ্রটি জেলায় ব্যপক জনপ্রিয়তা ও প্রতিষ্ঠা পাওয়ায় স্থানীয় চিহিৃত সন্ত্রাসী চক্র আমার স্বামী মেহের খান অপুকে হত্যার উদ্যেশে গত ১২ এপ্রিল গভির রাতে দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে স্থানীয় চিহিৃত সন্ত্রাসী সিদ্দিকুর রহমান বিন্দুর নেতৃত্বে একদল সন্ত্রাসী সৃজন অফিসে হামলা চালায়। এসময় বাড়ির চারপাশ থেকে ইটপাটকেল নিক্ষেপ শুরু হয়ে আমার স্বামী ঘুম থেকে উঠে ভবনের নিচে দৌড়ে আসে।

Image

এসময় সন্ত্রাসীরা দৌড়ে পালিয়ে যায়। এসময় তিনি তাদের পিছু নিয়ে পার্শ্ববর্তী বাসস্ট্যান্ড মোড়ে পৌছলে সেখানেই তার উপর লোহার রড দিয়ে হামলা চালিয়ে মারাত্বক যখম ও তার ডান পা ভেঙ্গে দেয়। এ ঘটনায় তার স্ত্রী পুলিশ কে ফোন করে বিষয়টি জানালে সদর থানার পুলিশ রাত ১ টার দিকে বাসস্ট্যাড থেকে রক্তাত্ব অবস্থায় উদ্ধার করে নিয়ে হাসপাতালে ভর্তি করে।

এ বিষয়ে শেরপুর সদর থানায় ৬ জনকে আসামী করে একটি বাড়ি-ঘরে হামলা ও হত্যা প্রচেষ্টা মামলা দায়ের করলেও পুলিশ এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি এবং সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতারের দাবীও জানানো হয় সংবাদ সম্মেলনে।

 

Share icon