করোনা সংকটে গ্রীন ভয়েস শেরপুর জেলা শাখার ত্রান-সামগ্রী বিতরণ

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান ফকির
বুধ, 15.04.2020 - 04:31 PM
Share icon
Image

সময় ডেস্কঃ "চলো যাই যুদ্ধে করোনার বিরুদ্ধে" মহামারি করোনা সংকট মোকাবেলার অংশ হিসেবে গ্রীন ভয়েস শেরপুর জেলা শাখার সদস্যরা অসহায় দুস্থদের মাঝে ত্রান-সামগ্রী,মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছে। গ্রীন ভয়েস শেরপুর জেলা শাখার সমন্নয়ক আলমগীর কিবরিয়া কামরুল ও সহ-সমন্নয়ক মারুফুর রহমানের নেতৃত্বে গ্রীন ভয়েসের সদস্যরা এ ত্রান-সামগ্রী বিতরণ করেছে।

Image

এ সময় গ্রীন ভয়েস শেরপুর জেলা শাখার সমন্নয়ক আলমগীর কিবরিয়া কামরুল বলেন, দেশব্যাপী করোনা মহামারি মোকাবেলার অংশ হিসেবে গ্রীন ভয়েসের কেন্দ্রীয় কমিটির সমন্নয়ক আলমগীর কবিরের পরামর্শে আমরা এ ত্রান-সামগ্রী বিতরণ করছি। আমরা মনে করি দেশের পরিবেশ সচেতন তরুণ সমাজ এ সংকট মোকাবেলায় এগিয়ে আসলে মহামারি কিছুটা হলেও লাঘব হবে।

Image

শেরপুর জেলা শাখার সহ-সমন্নয়ক মারুফুর রহমান বলেন, গ্রীন ভয়েস বাংলাদেশের প্রথম পরিবেশবাদী যুব সংগঠন। গ্রীন ভয়েস পরিবেশ রক্ষার্থে কাজ করার পাশাপাশি সমাজের অসহায় মানুষদের জন্যও কাজ করে। বিশ্বব্যাপী নোবেল করোনা ভাইরাসের যে মহামারি চলছে, সেই মহামারি করোনা ভাইরাসকে মোকাবেলা করার জন্য সাধারণ মানুষদের সচেতন করার পাশাপাশি, শ্রমজীবী মানুষদের মাঝে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ এবং ক্ষুধার্ত মানুষদের খাদ্য সামগ্রী দিয়ে সহায়তা করছে গ্রীন ভয়েস।

Image

গ্রীন ভয়েসের হ্যান্ড স্যানিটাইজার ও ত্রাণ তহবিল থেকে দেশের বিভিন্ন জেলায় অসহায় ২০টি পরিবারকে এক সপ্তাহের খাদ্য সামগ্রী দিয়ে সহায়তা করা হচেছ। করোনা মোকাবেলায় আরো নানাবিধ কার্যক্রম নিয়ে চিন্তা ভাবনা করা হচ্ছে, কীভাবে এই মহামারি থেকে দেশ এবং দেশের মানুষদের রক্ষা করা যায়।

Image

"চলো যাই যুদ্ধে করোনার বিরুদ্ধে" করোনার সাথে গ্রীন ভয়েস যুদ্ধ ঘোষণা করে করোনা সংকট সমাধান না হওয়া পর্যন্ত গ্রীন ভয়েস তাদের ত্রান-সাহায্য বিতরণ ও করোনা সচেতনতা প্রোগাম অব্যাহত রাখবে।

 

Share icon