একুশে টিভি’র শেরপুর প্রতিনিধি শরিফুর রহমানের মা আর নেই !! (ভিডিও সহ)

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান ফকির
রবি, 19.04.2020 - 07:27 AM
Share icon

স্টাফ রিপোর্টারঃ শেরপুর প্রেসক্লাব সভাপতি ও একুশে টিভি’র প্রতিনিধি শরিফুর রহমানের মা আর নেই। তার মা রেজিয়া বেগম (৯৬) শেরপুর সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষিকা ছিলেন। ১৮ এপ্রিল শনিবার শহরের মাধবপুর এলাকাস্থ নিজবাসভবনে সকাল ১১টা ৩০ঘটিকায় তিনি ইন্তেকাল করেন। (ইন্নাল্লিাহি ওইয়া ইন্না ইলাহি রাজেউন)। মরহুমা রেজিয়া বেগম দীর্ঘদিন যাবত বার্ধ্যক্যজনিত রোগে শয্যাসায়ী ছিলেন।

তিনি শেরপুরের সর্বজনপ্রিয় ‘পণ্ডিত স্যার’ খ্যাত শিক্ষক এবং ইতিহাসবিদ প্রয়াত পণ্ডিত ফসিহুর রহমানের সহধর্মিনী। মৃত্যুকালে তিনি ৫ ছেলে ও ৩ মেয়ে রেখে গেছেন। 

বিকাল সাড়ে ৫টায় শহরের তেরাবাজার জামিয়া সিদ্দিকীয়া মাদ্রাসা মাঠে নামাজের জানাযা শেষে চাপাতলি পৌর কবরস্থানে মরহুমার লাশ দাফন করা হয়েছে। 

Image
সাংবাদিক শরিফুর রহমানের মা মরহুমা রেজিয়া বেগম

 

মরহুমার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক এমপি।

তাঁর মৃত্যুতে গভীর সমবেদনা প্রকাশ করেছেন- সাবেক কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী এমপি, জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান, পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, চেম্বার সভাপতি আসাদুজ্জামান রৌশন, সাবেক এমপি ফাতেমাতুজ্জুহুরা শ্যামলী, ঝিনাইগাতী উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এম ওয়ারেছ নাঈম, শিল্পপতি আলহাজ্ব মো: ইদ্রিস মিয়া, শিল্পপতি জইয়নাল আবেদিন, জেলা আইনজীবি সমিতি ও শেরপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম আধার, শেরপুর প্রেসকাবের সাধারণ সম্পাদক মো: মেরাজ উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি জিএম বাবুল, মহিলা ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, ডিএফএ সভাপতি মানিক দত্ত, সাধারণ সম্পাদক হাকিম বাবুল, জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি আসাদুজ্জামান মুরাদ, সাধারণ সম্পাদক জিএইচ হান্নানসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক, রাজনৈতিক, সামাজিক  ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ।

 

Share icon