জাতীয় সংসদের হুইপ আতিক করোনায় আক্রান্ত

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান ফকির
শনি, 26.09.2020 - 04:43 PM
Share icon
Image

স্টাফ রিপোর্টার: শেরপুর প্রেসক্লাবের আজীবন সদস্য, জাতীয় সংসদের হুইপ ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক এমপি করোনায় আক্রান্ত। শুক্রবার দুপুরে এ সংক্রান্ত ফলাফল হাতে আসে বলে নিশ্চিত করেছেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল।

সূত্র জানায়, গত মঙ্গলবার তিনি শেরপুর থেকে ঢাকা যাওয়ার পর শরীরে জ্বর ও সামান্য গলা ব্যাথা অনুভব করেন। বুধবার সংসদ ভবনের করোনা ল্যাবে নমুনা দিলে ১দিন পর শুক্রবার করোনা সংক্রান্ত এই ফলাফল হাতে আসে।

হুইপ কন্যা ডাক্তার শারমিন রহমান অমি জানান, আব্বুকে হাসপাতালে নেওয়ার কোন প্রয়োজন নেই, উনার অবস্থা স্বাভাবিক আছে, জ্বর গলা ব্যথা শ্বাসকষ্ট এখন নেই, অক্সিজেন স্যাচুরেশন ৯৮/১০০ আছে। আমরা এখন ন্যাম ভবনে আছি। তিনি দেশবাসীর কাছে তার আব্বুর সুস্থতার জন্য দোয়া চেয়েছেন।

শেরপুর প্রেসক্লাব সভাপতি শরিফুর রহমান জানান,  হুইপ আতিক ঢাকার আনোয়ার খান মর্ডান হাসপাতালে  ভর্তি হওয়ার কথা ছিল, অবস্থার উন্নতির কারনে তিনি বাসায় আইসোলেশনে আছেন। বর্তমানে তিনি সরকারি ন্যাম ভবনের বাসায় আইসোলেশনে আছেন।

জানাযায়, গত ১৭মার্চ বাংলাদেশে প্রথম করোনা সনাক্ত হওয়ার পর হুইপ আতিক ২১ সেপ্টেম্বর মঙ্গলবার পর্যন্ত তার নির্বাচনী এলাকায় ৯৩ দিন অবস্থান করেছেন। এসময় তিনি দলীয় নেতাকর্মী নিয়ে শেরপুরের সর্বত্র করোনা সচেতনতা সৃষ্টি সহ ত্রাণ কার্যক্রম পরিচালনা করেন। মাসখানেক আগেও তার করোনা পরীক্ষার ফলাফল নেতিবাচক (Negative) আসে। 

তিনি করোনা সংক্রামনের শুরু থেকেই শেরপুবাসীকে নিরাপদ রাখার জন্য নিরবিচ্ছিন্ন ভাবে কাজ করেছেন, ছুটে বেরিয়েছেন শেরপুরের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে। মাননীয় প্রধানমন্ত্রীর ত্রান তহবিলের খাদ্য সামগ্রীর সুষ্ঠ বন্টন নিশ্চিত করেছেন। নিজ হাতে বন্যার্ত মানুষের পাশে দাড়িয়েছেন, অসহায় মানুষকে সহায়তা  করেছেন। 

তিনি মুজিববর্ষে বৃক্ষ রোপণ করেছেন, করোনাকালীন সময়ে নিয়মিত অফিসও করেছেন। নির্বাচনী এলাকা শেরপুর ১ আসনের  জনগণকে নিরাপদ রাখতে গিয়ে আজ তিনি করোনায় আক্রান্ত।

আনোয়ারুল হাসান উৎপল জানিয়েছেন, হুইপ আতিক ভাই মানষিক ভাবে শক্ত আছেন। তিনি ও তার পরিবার সকলের কাছে তার রোগ মুক্তির দোয়া চেয়েছেন।

 

Share icon