হুইপ আতিউর রহমান আতিক করোনা মুক্ত

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান ফকির
শনি, 03.10.2020 - 01:22 AM
Share icon
Image

স্টাফ রিপোর্টারঃ জাতীয় সংসদের হুইপ, শেরপুর জেলা আওয়ামীলীগের সভাপতি, বীরমুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক এমপি (৩০ সেপ্টেম্বর) বুধবার ঢাকায় করোনার নমুনা পরীক্ষা করানো হলে তার করোনা নিগেটিভ পাওয়া যায়। বৃহস্পতিবার (০১ সেপ্টেম্বর) রাতে দলীয় সূত্রে ও হুইপের মেয়ে ডা. শারমিন রহমান অমি এ তথ্য জানিয়েছেন।

ডা. অমি আরও জানান, আল্লাহর অশেষ রহমতে আপনাদের সকলের দোয়ায় আব্বু খুব ভালো আছেন। আজ শনিবার (০৩ অক্টোবর) দ্বিতীয়বার আবারও করোনার নমুনা টেস্ট করা হবে। সবাই উনার জন্য দোয়া করবেন। 

উল্লেখ্য, গত (২৫ সেপ্টেম্বর) শুক্রবার রাতে করোনা পরীক্ষার ফলাফলে তার কোভিড-১৯ পজিটিভ আসে। হুইপ আতিক একজন জনপ্রতিনিধি হিসেবে তার নির্বাচনী আসনে ত্রাণ বিতরণসহ, সচেতনতা মূলক প্রচার-প্রচারণার পাশাপাশি নানা সেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছেন।  গত ৮ মার্চ বাংলাদেশে প্রথম করোনা রোগী শনাক্ত হওয়ার পর থেকে তিনি ২১ সেপ্টেম্বর মঙ্গলবার পর্যন্ত নির্বাচনী এলাকায় ৯৩ দিন অবস্থান করেন।

বর্তমানে তিনি ঢাকার ন্যাম ভবনে তার সরকারি বাসভবনে রয়েছেন। তিনি এখন স্বাভাবিক ও সুস্থ রয়েছেন বলে জানান শেরপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল।

 

Share icon