রৌমারীতে যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান মারুফ
বুধ, 11.11.2020 - 04:59 PM
Share icon
Image

শফিকুল ইসলাম, রৌমারী, কুড়িগ্রাম প্রতিনিধিঃ ১১ নভেম্বর বাংলাদেশের প্রথম যুব সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী। ১৯৭২ সালের এইদিনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে শেখ ফজলুল হক মনির নেতৃত্বে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এক যুব কনভেশনের মাধ্যমে প্রতিষ্ঠা লাভ করে এ স্বপ্নের সংগঠনটি।

রৌমারী  উপজেলা যুবলীগ কর্তৃক আয়োজিত  আজকের অনুষ্ঠানটিতে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যেমে  দিনের কর্মসূচি  শুরু করেন দলীয়  কার্যালয়ে ।  সকালে জাতির জনক বঙ্গবন্ধু  শেখ মুুজিবুর  রহমানের ম্যুরালে পুষ্পমাল্য  অর্পণ করা হয়।

প্রতিষ্ঠা  বার্ষিকী  উপলক্ষে  কেক কাটা, ফাতেহা পাঠ  ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।এরপর একটি র‍্যালি দলীয় কার্যালয় থেকে শুরু করে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ  করে উপজেলা চত্তরে গিয়ে শেষ হয়।

উক্ত আলোচনা সভায় অংশ গ্রহন করেন  আওয়ামীলীগের  নেতৃবৃন্দ। 

অনুষ্ঠানে  উপস্থিত  ছিলেন  উপজেলা আওয়ামীলীগের  সাবেক আহবায়ক রুহুল আমিন,উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন  সমপাদক  নজরুল ইসলাম, রৌমারী  উপজেলা শাখার  যুবলীগের সম্মানিত  সভাপতি হারুনর রশিদ,সহ সভাপতি শামসুল আলম বাদশা, সাধারন সমপাদক জাইদুল ইসলাম মিনু,যুগ্ন সাধারন সমপাদক শাহিন ইকবাল ও উপজেলা যুবলীগের নেতৃবৃন্দ , এছাড়া ৬ ইউনিয়নের যুবলীগের সভাপতি, সাধারন সমপাদক,সাংগঠনিক  সমপাদক  যুগ্নসমপাদক মন্ডলী, এছাড়া আরো উপস্থিত ছিলেন  মারুফ আহমেদ শিক্ত মন্ডল, মাইদুল ইসলাম সহ রৌমারী উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন  অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

Share icon