আসন্ন জামালপুর পৌরসভা নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী ফারহান আহমেদের মোটরসাইকেল শোভাযাত্রা

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান মারুফ
সোম, 16.11.2020 - 05:47 PM
Share icon
Image

এস.এম হোসাইন আছাদ, জামালপুর॥ আসন্ন জামালপুর পৌরসভা নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী সরকারি আশেক মাহমুদ কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্মআহ্বায়ক, রেড ক্রিসেন্ট জামালপুর ইউনিটের সাবেক যুবপ্রধান ও জামালপুর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফারহান আহমেদের নেতৃত্বে মোটরসাইকেল শোভাযাত্রা করেছে তার কর্মী-সমর্থকরা। সোমবার বিকেলে পৌরসভার কম্পপুর থেকে এক বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা বের করেন নেতৃবৃন্দ।

Image

শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ফৌজদারি মোড়ে গিয়ে শেষ হয়। শোভাযাত্রায় অংশ গ্রহণকারীরা আসন্ন জামালপুর পৌরসভা নির্বাচনে যুবলীগ নেতা ফারহান আহমেদকে পৌরপিতা হিসেবে দেখতে চাই, যোগ্য প্রার্থী ফারহান ভাই, পৌর মেয়র হিসেবে তাকেই চাইসহ নানা শ্লোগানে শ্লোগানে মুখরিত করে তোলে চারপাশ।

জানাগেছে, বাংলাদেশ নির্বাচন কমিশন কর্তৃক সারা দেশে কয়েকটি ধাপে বিভিন্ন পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। আসন্ন নির্বাচনকে ঘিরে জামালপুরে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের প্রায় দেড় ডজন নেতাসহ বিএনপিরও কয়েকজন নেতা পৌর মেয়র পদপ্রার্থী হয়েছেন। নৌকা প্রতীক প্রত্যাশীদের মধ্যে যুবলীগ নেতা ফারহান আহমেদও যোগ্য প্রার্থী হিসেবে ডিজিটাল পৌরসভা গড়ার প্রত্যয়ে পৌরবাসীর দোয়া সমর্থন প্রত্যাশী হয়েছেন।

 

Share icon