শেরপুরে করোনা ও ডেঙ্গু প্রতিরোধে বিএনসিসি'র সচেতনতা কার্যক্রম শুরু

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান ফকির
বুধ, 23.12.2020 - 05:15 PM
Share icon
Image

স্টাফ রিপোর্টারঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে মহামারী করোনা ও ডেঙ্গু প্রতিরোধে সপ্তাহব্যাপী সচেতনতা কর্মসূচির আয়োজন করেছে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) ব্যাটালিয়ন রমনা রেজিমেন্ট ৫।

বিজয়ের মাসে জনসাধারণের কাছে করোনা মহামারী, ডেঙ্গু প্রতিরোধে জন সচেতনতা সৃষ্টির লক্ষে আজ বুধবার সকালে শেরপুর সরকারি কলেজে এই সচেতনতা কার্যক্রমের উদ্বোধন করেন শেরপুর পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া। এসময় শেরপুর সরকারি কলেজের অধ্যক্ষ আব্দুর রশিদ, রমনা রেজিমেন্টের কমান্ডার লে. কর্ণেল রাহাত নেওয়াজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের বিএনসিসি সদস্যরা উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা, করোনার দ্বিতীয় প্রাদুর্ভাবে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলে করোনা ও ডেঙ্গু প্রতিরোধের ব্যপারে নির্দেশনা প্রদান করেন। পরে একটি শোভাযাত্রা বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে এবং সাধারণ জনগণের মাঝে লিফলেট, মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) আওতাধীন বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের বিএনসিসি প্লাটুনের ক্যাডেট, বিএনসিসিও, পিইউও, টিইউও অংশ গ্রহণ করেন।

 

Share icon