নকলায় বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের বিশেষ সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
মঙ্গল, 28.12.2021 - 11:00 PM
Share icon
Image

শেরপুরের নকলায় ‘বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ’ নকলা উপজেলা শাখার বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার রাতে নকলা প্রেস ক্লাব কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

বক্তব্য রাখেন সংগঠনটির সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. মাহবুবুর রহমান বিদ্যুতের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার সহ-সভাপতি ফকির মো. রেজাউল করিম, যুগ্ম সম্পাদক মো. নূরে আলম সিদ্দিকী উৎপল ও সুলতান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক ফকির মো. ওবায়দুল হক ও মো. মোশারফ হোসাইন; অর্থ সম্পাদক মো. নাজমুল ইসলাম, দপ্তর সম্পাদক মো. খোরশেদ আলম শ্যামল, নির্বাহী সদস্য খন্দকার জসিম উদ্দিন মিন্টু প্রমুখ।

এ সময় অন্যদের মধ্যে ঢাকাস্থ শেরপুর সমিতির সাংগঠনিক সম্পাদক সাইফুদ্দিন করিম আহম্মেদ মুন্না, শিক্ষানুরাগী জয়নাল আবেদীন, নকলা প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক মো. দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. নূর হোসেন, দপ্তর সম্পাদক মো. সেলিম রেজা, প্রচার প্রকাশনা সম্পাদক নাহিদুল ইসলাম রিজন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান সৌরভসহ অনেকে উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার সভাপতি নকলা পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. মজিবর রহমানের আকষ্মিক মৃত্যুতে সংগঠনটির পক্ষ থেকে আনুষ্ঠানিক ভাবে শোক প্রস্তাব করা হয়।

সভায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনার জন্য দোয়া মাহফিলের আয়োজন উপলক্ষে আলোচনা করা হয়। এছাড়াও, বিভিন্ন কর্মসূচি ঘোষণা করাসহ বিস্তারিত আলোচনা করা হয়।

Share icon