বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
বৃহস্পতি, 30.12.2021 - 10:00 PM
Share icon
Image

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও বিজয়ের ৫০ বছর উদযাপন উপলক্ষে শেরপুর জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ৬টি ক্যাটাগরিতে ক্রীড়া প্রতিযোগিতার সমাপ্তি ও পুরস্কার বিতরণ করা হয়েছে। ৩০ ডিসেম্বর বৃহস্পতিবার রাত ৮টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরষ্কার বিতরণ করেন জেলা প্রশাসক মোঃ মোমিনুর রশিদ।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুরের পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী, পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী জান্নাতুল ফেরদৌস প্রিয়া প্রমুখ।

এ সময় জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদ বলেন, শেরপুরে খেলাধুলার মানোন্নয়নে জেলা প্রশাসনের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা করা হবে এবং পৃষ্ঠপোষকতা কোন ধরনের ঘাটতি থাকবে না। বিগত দিনগুলোর চেয়ে শেরপুরের ক্রীড়ার মান এখন অনেক উন্নত। তার বাস্তব চিত্র হচ্ছে শেরপুরের উন্নত মানের স্টেডিয়াম। 

এসময় সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মেহনাজ ফেরদৌসী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজিমুল হক নাজিম, অতিরিক্ত সাধারণ সম্পাদক ও জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মানিক দত্ত, সাধারণ সম্পাদক হাকিম বাবুল, শেরপুর প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ, জেলার বিভিন্ন পর্যায়ের খেলোয়ারগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১৮ ডিসেম্বর থেকে শুরু হয়ে দুই সপ্তাহব্যাপী ৬টি প্রতিযোগিতা খেলা গুলো হলো ব্যাডমিন্টন, হ্যান্ডবল, ভলিবল, কাবাডি, ব্যাডমিন্টন ও এ্যাথলেটিক। এতে জেলার প্রায় ৫শতাধিক খেলোয়াড় অংশ গ্রহণ করে

Share icon