বাংলাদেশ অবসর প্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতি উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার
শনি, 01.01.2022 - 06:18 PM
Share icon
Image

বাংলাদেশ অবসর প্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতি শেরপুর জেলা শাখার উদ্যোগে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়েছে। ১লা জানুয়ারি রবিবার সকাল ১১ টায় গৌরিপুরস্থ এস.টি . টাওয়ারের সমিতির অস্থায়ী কার্যালয়ে সংগঠনের অসচ্ছল কর্মকর্তাদের মাঝে শীতবস্ত্র বিতরন করেন শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের পূর্বমুহূর্তে সংক্ষিপ্ত আলোচনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুর পৌরসভার মেয়র গোলাম কিবরিয়া লিটন। অনুষ্ঠানে সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুল মতিন আজাদের সঞ্চালনায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আলহাজ্ব অধ্যক্ষ (অব:) মো. ইকবাল মিয়া। এছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সহ-সভাপতি আলহাজ্ব আবুল খায়ের, ছাদেক আলী মাষ্টার, কোষাধ্যক্ষ মো. আব্দুল কুদ্দুস, সদস্য আব্দুল গণি প্রমুখ।

এসময় প্রধান অতিথির বক্তব্যে মেয়র লিটন বলেন, আপনারা অবসরের পূর্ব পর্যন্ত দেশের সেবায় কাজ করেছেন। আপনাদের অবসর সময় যেন ভালো কাটে তার জন্য আপনারা সংঘবদ্ধ আছেন। একজনের বিপদ আপদে আরেকজন পাশে দাঁড়াচ্ছে। এটা একটা অনুকরণীয় বিষয়। আপনাদের সমিতির একটি স্থায়ী অফিস দরকার যেটা আমি আপনাদের আলোচনার মাধ্যমে জানতে পারলাম। আপনাদের দাবির প্রেক্ষিতে আমি জেলা প্রশাসক মহোদয়ের সাথে আলোচনা করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার চেষ্টা করব।

উল্লেখ্য, শেরপুর জেলা প্রশাসনের আর্থিক সহযোগিতায় সংগঠনের মোট ৭০০ সদস্যের মধ্যে সবচেয়ে অসচ্ছল ও বয়োবৃদ্ধ ৫০ জন নারী ও পুরুষ সদস্যের মধ্যে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

Share icon