চরমোচারিয়া ইউনিয়ন পরিষদে নবনির্বাচিত পরিষদের দ্বায়িত্ব গ্রহন ও প্রথম সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
মঙ্গল, 04.01.2022 - 08:11 PM
Share icon
Image

শেরপুর সদর উপজেলার চরমোচারিয়া ইউনিয়ন পরিষদে নবনির্বাচিত পরিষদের দ্বায়িত্ব গ্রহন ও প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। ৪ জানুয়ারী মঙ্গলবার দুপুরে নবনির্বাচিত এস.এম সাব্বির আহম্মেদ খোকন ও তার পরিষদ সদস্যরা সাবেক চেয়ারম্যান ও সদস্যদের কাছ থেকে আনুষ্ঠানিক দ্বায়িত্বভার গ্রহন করেন এবং নতুন পরিষদের সদস্যদের নিয়ে প্রথম সভা করেন।

নবনির্বাচিত চেয়ারম্যান এস.এম সাব্বির আহম্মেদ খোকনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কামারেরচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও জেলা যুবলীগ সভাপতি আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান হাবিব। শেরপুর জেলা সাবেক ছাত্রলীগ নেতা হোসাইন মারুফের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান বায়েজিদ হাসান, চরশেরপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ সেলিম রেজা, জেলা পরিষদ সদস্য আঃ হান্নান মোল্লা, জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের সভাপতি আছাদুজ্জামান মোরাদ, যুবলীগ নেতা আব্দুল মতিন, এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

সভায় সভাপতির বক্তব্যে এস.এম সাব্বির আহম্মেদ খোকন বলেন, এবারের নির্বাচনে চরমোচারিয়া ইউনিয়নের যুব সমাজের নেতৃত্বে একটি পরিষদ উপহার দিয়েছে। আগামী পাঁচ বছর এই পরিষদের সবাই যদি চরমোচারিয়া ইউনিয়নের উন্নয়নে সহযোগিতা করে তবে আমি একটি ডিজিটাল ইউনিয়ন উপহার দিবো। নতুন পরিষদের সকল সদস্যদের মধ্যে একটি সমন্বয় দরকার, পরস্পরের প্রতি সম্মান ও শ্রদ্ধাবোধ দরকার তবেই পরিষদ কর্মমূখী হবে। তিনি ইউনিয়নের সার্বিক উন্নয়নে সকলের প্রতি সহযোগিতা করেন।

Share icon