ঝিনাইগাতী ও শ্রীবরদীতে ইউপি নির্বাচনে নৌকা ৩ ও স্বতন্ত্র ৫ প্রার্থীর জয়

স্টাফ রিপোর্টার
বৃহস্পতি, 06.01.2022 - 02:34 AM
Share icon
Image

পঞ্চম ধাপে শেরপুরের ঝিনাইগাতী উপজেলার ৭টি ইউপি‌ ও শ্রীবরদীতে ১ টি ইউপিতে সুষ্ঠভা‌বে ভোট গ্রহণ শেষে বিজয়ীদের বেসকারিভাবে জয়ী ঘোষনা করা হয়েছে। এর মধ্যে আওয়ামী লীগ মনোনীত ৩ জন ও স্বতন্ত্র ৫ জন প্রার্থী বিজয়ী হয়েছেন। এর আ‌গে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ৮ ইউ‌পির মোট ১লক্ষ ৫৭হাজার ১শ ৬০জন ভোটার তা‌দের ভোটা‌ধিকার প্রয়োগ করেন।

নির্বাচনে শ্রীবরদীর খ‌ড়িয়াকা‌জিরচর ইউ‌পি‌তে ৪জন চেয়ারম্যান প্রার্থী, ৩৬জন সাধারণ সদস্য প্রার্থী ও ১১জন সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। অপর‌দি‌কে, ঝিনাইগাতীর ৭ ইউ‌পি‌তে চেয়ারম্যান পদে ৪২জন, সাধারণ সদস্য পদে ২৬৩জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ১০৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

ঝিনাইগাতীর ৭ ইউপিতে বিজয়ী হয়েছেন, ঝিনাইগাতী সদর ইউনিয়নে শাহাদাৎ হোসেন (নৌকা), মালিঝিকান্দা ইউনিয়নে মোজাম্মেল হক (নৌকা), ধানশাইল ইউনিয়নে শফিকুল ইসলাম (মোটরসাইকেল), হাতিবান্ধা ইউনিয়নে জাহাঙ্গীর আলম (চশমা), কাংশা ইউনিয়নে আতাউর রহমান (চশমা),  গৌরীপুর ইউনিয়নে আশরাফুল ইসলাম পলাশ (চশমা) ও নলকুড়া ইউনিয়নে রুকুনুজ্জামান জামান (মোটরসাইকেল) অপরদিকে শ্রীবরদীর কেকেরচর ইউপিতে দুলাল মিয়া (নৌকা) প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন।

Share icon