নকলায় ক্রীড়া শিক্ষা সমিতির শীতকালীন প্রস্তুতি সভা অনুষ্ঠিত

নকলা প্রতিনিধি
সোম, 10.01.2022 - 04:24 PM
Share icon
Image

শেরপুরের নকলায় ৫০তম শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতার প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি নকলা উপজেলা শাখার আয়োজনে এ প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত হয়। ১০ জানুয়ারী সোমবার উপজেলা পরিষদ মিলনায়তনে জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি নকলা উপজেলার সভাপতি, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ও উপজেলা পরিদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিনের সভাপতিত্বে ৫০তম শীতকালীন ক্রীড়ার প্রস্তুতি সভা হয়।

বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি নকলা উপজেলা শাখার সাচিব ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ আব্দুর রশিদের সঞ্চালনায় অনুষ্ঠিত প্রস্তুতি মূলক সভায় বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি নকলা উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান, সহ-সভাপতি ও উপজেলা পরিদের ভাইস চেয়ারম্যান মুহাম্মদ সারোয়ার আলম তালুকদার, নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ওমর ফারুক প্রমুখ।

এসময় জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি নকলা উপজেলা শাখার সহ-সভাপতি ও উপজেলা পরিদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. ফরিদা ইয়াসমীন, আবাসিক মেডিকেল অফিসার ডা. নাজমুস সাকিব, নকলা মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুর রব, বানেশ্বরদী ইসলাময়া দাখিল মাদ্রাসার সুপার ও উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা মো. শহিদুল ইসলাম, বঙ্গবন্ধু শিক্ষা-গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও নকলা প্রেস ক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগন, শরীর চর্চা ও ক্রীড়া শিক্ষকগন, বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি নকলা উপজেলা শাখার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

৫০তম শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা সুষ্ঠভাবে সম্পন্ন করতে সভায় উপস্থিতির সর্বস্মতিক্রমে বিভিন্ন কর্মসূচি হাতে নেওয়া হয় এবং খেলার সুন্দর পরিবেশ বিবেচনায় তিনটি ভ্যানু নির্বাচন করা হয়। এছাড়া কয়েকটি উপ-কমিটিও গঠন করা হয়েছে এ প্রস্তুতি মূলক সভায়।

Share icon