শেরপুরে শীতার্তদের কম্বল বিতরন করলো সেচ্ছাসেবী সংগঠন “রক্তদানে আমরা শেরপুর”

স্টাফ রিপোর্টার
মঙ্গল, 11.01.2022 - 04:31 PM
Share icon
Image

শেরপুরে হতদরিদ্র শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছে সেচ্ছাসেবী সংস্থা “রক্তদানে আমরা শেরপুর”। ১১ জানুয়ারি মঙ্গলবার দুপুরে শেরপুর পৌরসভা জাদুঘর চত্বরে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৫০ জন শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন শেরপুর পৌরসভার মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন।

অরাজনৈতিক সেচ্ছাসেবী সংগঠন “রক্তদানে আমরা শেরপুর”র প্রতিষ্ঠাতা পরিচালক অনিক মাহবুবের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রিয় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযুদ্ধা আতিউর রহমান আতিক এমপি’র প্রথম কন্যা, গরিবের ডাক্তার খ্যাত পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শারমিন রহমান অমি। এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক জাহিদুল খান সৌরভ, সাংবাদিক তারিকুল ইসলাম, সংগঠনটির সিনিয়র সহ-সভাপতি রবিন সাহা, সহ-সভাপতি এসএম মোসাদ্দিকুর রহমান, কার্যকরী সহ-সভাপতি মো. উজ্জল হোসাইন আনাস, যুগ্ন সাধারন সম্পাদক টিপু সুলতান, সাংগঠনিক সম্পাদক নিফাত তৌসিফ রনি, সহ-সাংগঠনিক সম্পাদক রকিবুল ইসলাম রনি, অর্থ সম্পাদক সিরাজুল ইসলাম সীমান্ত, স্বাস্থ ও চিকিৎসা বিষয়ক সম্পাদক রাজু আহমেদ প্রমুখ।

প্রিয় অতিথির বক্তব্যে ডা. অমি বলেন, কনকনে এই ঠান্ডায় শেরপুরের হতদরিদ্র মানুষ এই সংগঠনের পক্ষ থেকে কিছু হলেও উপকৃত হলো। সকল ছাত্রদের সমন্বয়ে ঘঠিত এই সংগঠন আরও বেশি বেশি যেন মানব সেবায় ভূমিকা রাখতে পারে তার জন্য তিনি দিক নির্দেশনা প্রদান করেন। পরে তিনি তাৎক্ষনাৎ তার প্রতিষ্ঠান থেকে ৫০ জন পুরুষ ও ৫০ জন নারীকে ঔষধ প্রদান করেন।

Share icon