নিখোঁজের ২০ দিনেও সন্ধান মেলেনি ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী শাকিলের

ঝিনাইগাতী প্রতিনিধি
শুক্র, 14.01.2022 - 02:37 PM
Share icon
Image

শেরপুরের ঝিনাইগাতীতে নিখোঁজের ২০ দিন অতিবাহিত হলেও সন্ধান পাওয়া যায়নি ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী শাকিল আহমেদের। শাকিল শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার ধানশাইল ইউনিয়নের দক্ষিণ দড়িয়ারপার গ্রামের মোঃ খোকা মিয়ার ছেলে ও স্থানীয় ধানশাইল উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী। পরিবারে দুই ভাই এক বোনের মধ্যে শাকিল সবার বড়।

শাকিলের পরিবার সূত্রে জানা গেছে, মানসিক রোগে আক্রান্ত শাকিল গত ২৬ ডিসেম্বর রবিবার সকালে শ্রীবরদী উপজেলায় অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচন দেখার উদ্দেশ্যে নিজ বাড়ি থেকে বাইসাইকেল যোগে বের হয়ে আর বাড়ি ফিরে আসেনি। দিন গড়িয়ে রাত হলেও শাকিল বাড়িতে ফিরে না ফেরায় তার পরিবারের লোকজন আশপাশের এলাকা সহ সম্ভাব্য সকল আত্মীয় স্বজনের বাড়ি ও বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে ব্যর্থ হয়। পরে তাকে না পেয়ে গত ৩১ ডিসেম্বর ঝিনাইগাতী থানায় শাকিল এর মা সাবানা বেগম নিখুজের সন্ধান চেয়ে একটি সাধারণ ডায়েরি করেন যার নাম্বার ১৪৯।

সাধারণ ডায়েরি বর্ণনাতে শাকিল ৪ ফুট ৫ইঞ্চি লম্বা। তার গায়ে সেদিন হালকা কালো রঙের গেঞ্জির উপর লাল রংয়ের ফুলহাতা শার্ট, পরনে নীল রঙের জিন্স প্যান্ট ও হাতে কালো রঙ্গের হাতঘড়ি ছিল। শারীরিক বিবরণ অনুযায়ী তার নাকের নিচে উপরে মাঝখানে একটি তিল আছে।

নিখোঁজের বিষয়ে থানায় সাধারণ ডায়েরি অন্র্তভুক্ত হওয়ার পর ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফায়েজুর রহমান তদন্তের দায়িত্ব দেন এসআই আব্দুর রাজ্জাককে। এ ব্যাপারে আব্দুর রাজ্জাক জানান, নিখোঁজের সন্ধানে সম্ভাব্য সকল চেষ্টা অব্যাহত আছে তবে এখন পর্যন্ত কোনো সন্ধান পাওয়া যায়নি।

তদন্তের অগ্রগতির ব্যাপারে ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফায়েজুর রহমান জানান, নিখোঁজের পর থেকেই আমরা সব্বোর্চ গুরুত্ব দিয়ে সন্ধানের ব্যপারে অভিযান অব্যাহত রেখেছি। তবে এখনো খুঁজে বের করতে পারিনি। এবং তিনি নিখোঁজের সন্ধান পেতে সকলের সহযোগিতা কামনা করেছেন।

Share icon