শেরপুর জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের মৃত সদস্যের পরিবারকে অনুদান প্রদান

স্টাফ রিপোর্টার
রবি, 16.01.2022 - 12:38 PM
Share icon
Image

শেরপুর জেলা ট্রাক, মিনিট্রাক, ড্রামট্রাক ট্র্যাংকলড়ী ও কার্ভাড ভ্যান চালক-শ্রমিক ইউনিয়নের (৩২৭৭) আওতাধীন কুসুমহাটী বাজার উপ-কমিটির মৃত সদস্যদের পরিবারের হাতে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। ১৫ জানুয়ারি শনিবার রাতে শহরের গোপালবাড়ীস্থ ৩২৭৭ এর প্রধান কার্যালয়ে সংগঠনের সভাপতি ও জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মো. আরিফ রেজা মৃত ট্রাক চালক সদস্য হাসান আলী নূর এর পরিবারের হাতে ২০ হাজার, শাহজাহান আলীর পরিবারের হাতে ২০ হাজার ও মৃত সহকারী ট্রাক চালক নূরু মিয়ার পরিবারের হাতে মানবিক সহায়তা হিসেবে ৫ হাজার টাকা করে প্রদান করেন। 

এছাড়াও প্রয়াত শ্রমিক নেতা সেলিম রেজার কল্যাণ তহবিল থেকে বর্তমান সভাপতি আরিফ রেজা ব্যক্তিগতভাবে ১ হাজার ৫০০শত টাকা ও একটি করে শাড়ি প্রত্যেক পরিবারকে তুলে দেওয়া হয়।

ওইসময় জেলা ট্রাক, মিনি ট্রাক, ড্রামট্রাক, ট্র্যাংকলড়ী ও কার্ভাড ভ্যান চালক শ্রমিক ইউনিয়নের উপদেষ্টা মো. রুকুনুজ্জামান রঞ্জু, কার্যকরি সভাপতি মো. ফারুক আহম্মেদ, সহ-সভাপতি মো. বাদশা মিয়া, সাধারণ সম্পাদক মো. হোসেন আলী, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আমজাদ হোসেন, কোষাধ্যক্ষ মো. জাহিদুল ইসলাম পলাশ প্রমুখ উপস্থিত ছিলেন। 

জেলা ট্রাক, মিনি ট্রাক, ড্রামট্রাক, ট্র্যাংকলড়ী ও কার্ভাড ভ্যান চালক শ্রমিক ইউনিয়নের দপ্তর সম্পাদক আঃ হামিদের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ সংযুক্ত ট্রাক বন্দোবস্তুকারী শ্রমিক ফেডারেশনের সভাপতি মো. ফখরুল হাসান, সম্পাদক মুঞ্জুরুল ইসলাম ও কুসুমহাটী উপ-কমিটির সভাপতি-সম্পাদকসহ অন্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতেই মরহুম শ্রমিক নেতা সেলিম রেজাসহ সংগঠনের অন্যান্য মৃত সদস্যদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

Share icon