শেরপুরে ভ্রাম্যমাণ আদালতে দুই ফিলিং স্টেশনকে জরিমানা

স্টাফ রিপোর্টার
সোম, 17.01.2022 - 06:38 PM
Share icon
Image

শেরপুর জেলার পৌর শহরের গৌরীপুর মহল্লার মমিনবাগ সার্ভিস স্টেশন ও খোয়ারপাড় হক ফিলিং স্টেশনকে জরিমানা করেছে আদালত। ১৭ জানুয়ারি সোমবার বিকেল ৪টার দিকে জেলা প্রশাসন ও বিএসটিআই এর যৌথ ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান চালিয়ে তেল কম দেয়ার প্রমাণ পাওয়ায় ১ লাখ ৪০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রুয়েল সাংমার নেতৃত্বে বিএসটিআই এর পরিদর্শক ও সঙ্গীয় ফোর্সসহ শেরপুর পৌর শহরের গৌরীপুর মহল্লার মমিনবাগ সার্ভিস স্টেশনে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালায়। এসময় ওই ফিলিং স্টেশনে জ্বালানির তেল পরিমাপে কম দেয়ায় অভিযোগে ১ লাখ টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত। একই দিন বিকেলে পৌর শহরের খোয়ারপাড় হক ফিলিং স্টেশনে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়। এসময় ওই ফিলিং স্টেশনে জ্বালানির তেল পরিমাপে কম দেয়ায় ভ্রাম্যমাণ আদালত ৪০ হাজার টাকা জরিমানা করে।

পরে মমিনবাগ সার্ভিস স্টেশন ও হক ফিলিং স্টেশন কর্তৃপক্ষ ভ্রাম্যমাণ আদালতে তাৎক্ষণিক তাদের জরিমানা টাকা পরিশোধ করেন। এসময় ভ্রাম্যমাণ আদালতে অন্যান্যদের মধ্যে জেলা প্রশাসক কার্যালয়ের পেশকার মোঃ হেলাল উদ্দিন, মোঃ নজরুল ইসলাম, সদর থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) মোঃ রফিক উদ্দিন উপস্থিত ছিলেন।

Share icon