ইদ্রিস গ্রুপের উদ্যোগে এবার দিনমুজুর ও নিম্ন আয়ের মানুষের মাঝে কম্বল ও মিষ্টি বিতরণ

স্টাফ রিপোর্টার
মঙ্গল, 18.01.2022 - 07:09 PM
Share icon
Image

শেরপুর জেলায় গত এক সপ্তাহ ধরে বইেছ হিমেল হাওয়া। এর সাথে বেড়েছে শীত। এতে শ্রমিকসহ নিম্ন আয়ের মানুষগুলো শীতে কষ্ট করছে। তাই ময়মনসিংহ বিভাগের অন্যতম শীর্ষস্থানীয় শিল্পগ্রুপ শেরপুরের ইদ্রিস গ্রুপ অব কোম্পানীজ লিঃ এর পক্ষ থেকে ৫ শতাধিক শ্রমিক ও নিম্ন আয়ের শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ ও কোম্পানীর নিজস্ব ব্যবস্থাপনায় তৈরী (মালাইচপ) মিষ্টি বিতরণ করা হয়েছে। ১৮ জানুয়ারী বিকেলে শহরের নারায়ণপুরস্থ কোম্পানীর প্রধান কার্যালয় থেকে নিম্ন আয়ের মানুষের মাঝে ওই কম্বল ও মিষ্টি তুলে দেন ইদ্রিস গ্রুপ অব কোম্পানীজ লিঃ এর চেয়ারম্যান আলহাজ্ব মিসেস রেহানা ইদ্রিস, পরিচালক ও তরুণ শিল্পপতি গুলজার মোহাম্মদ ইয়াহ্ ইয়া জিহান।

কম্বল বিতরণকালে ইদ্রিস গ্রুপ অব কোম্পানীজ লিঃ এর চেয়ারম্যান আলহাজ্ব মিসেস রেহানা ইদ্রিস বলেন, আমার স্বামী মরহুম শিল্পপতি আলহাজ্ব ইদ্রিস মিয়া সবসময় সাধারণ মানুষের পাশে এসে দাড়াতেন। তার মনটা ছিলো অনেক বড়। আমরা তার পথ ধরেই চলার চেষ্টা করছি। আমরা সবার দোয়া ও সহেযাগিতা চাই, যাতে আমাদের এ শিল্প প্রতিষ্ঠানকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে পারি।

তরুন শিল্পপতি গুলজার মোহাম্মদ ইয়াহ্ ইয়া জিহান বলেছেন, যখনই কোন সাধারণ মানুষ প্রাকৃতিক দূর্যোগে পড়তো তখনই আমার বাবা প্রয়াত শিল্পপতি আলহাজ্ব ইদ্রিস মিয়া সাধারণ মানুষের পাশে গিয়ে দাড়াতেন। আমি আমার বাবার মতো আপনাদের পাশে এসে দাড়াতে চাই। আমার বাবা আজ আমাদের মাঝে নেই। আমরা তার জন্য দোয়া করি মহান আল্লাহ্ যেন তাকে জান্নাতুল ফেরদৌস দান করেন। তিনি আরও বলেন, আমরা সবার সহযোগিতা নিয়ে এ শিল্পপ্রতিষ্ঠানকে এগিয়ে নিয়ে যাচ্ছি। যেন এখানে আরও বেশী মানুষ কর্ম করে চলতে পারে। ওইসময় তিনি সবাইকে স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য আহ্বান জানান।

কম্বল বিতরণকালে ইদ্রিস গ্রুপ অব কোম্পানীজ লিঃ এর উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ মোতাসিম বিল্লাহ্ আরিফ, জিএম মোঃ জাহাঙ্গীর আলম, বিক্রয় শাখার ডিজিএম লুৎফর রহমান ঠান্ডা, ম্যানেজার মোঃ শিপন মিয়াসহ অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Share icon