শ্রীবরদীতে আন্তঃজেলা চোর চক্রের তিন সদস্য গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার
বৃহস্পতি, 10.02.2022 - 10:53 PM
Share icon
Image

শেরপুরের শ্রীবরদীতে আন্তঃজেলা চোর চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে শ্রীবরদী থানা পুলিশ। গত মঙ্গলবার রাতভর শ্রীবরদী থানার এসআই নাজমুল আমিনের নেতৃত্বে থানা পুলিশের একটি দল বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করে। উদ্ধার করা হয় বিপুল পরিমাণ ডিটারজেন্ট পাউডার, বিস্কুট, সাবান, তেলের বোতল।

গ্রেপ্তারকৃত চুর দলের ৩ সদস্যরা হল শ্রীবরদী উপজেলার তাতিহাটি ইউনিয়নের বড় পুড়াগড় গ্রামের আনোয়ার হোসেন বিলুজের ছেলে উমর হোসেন রাজা (২২), মৃত নওশাদ আলীর ছেলে ইমরান মিয়া (৩৫) ও পুড়াগড় বেগবাড়ির বাজারু মিয়ার ছেলে সোহেল মিয়া (২৬)।

শ্রীবরদী থানার এসআই নাজমুল আমিন জানায়, মঙ্গলবার রাতে শ্রীবরদী পৌরশহরের তাতিহাটি নয়া পাড়া এলাকার হাবিবুল্লার দোকানের মালামাল চুরি করে একই এলাকার সিসা মিয়ার দোকানে চোরাই মালামাল বিক্রি করতে আসে রাজা। ঘটনাটি জানাজানি হলে স্থানীয় এলাকাবাসী রাজা কে আটক করে পুলিশে সোপর্দ করে। পরবর্তীতে রাজার তথ্যের ভিত্তিতে ইমরান ও সোহেল কে আটক করা হয়। উদ্ধার করা হয় চুরি করা মালামাল। এ ঘটনায় দোকানদার হাবিবুল্লাহ বাদি হয়ে এজাহার নামিয় পাঁচজন ও অজ্ঞাত ২/৩ জনকে আসামী করে শ্রীবরদী থানায় একটি মামলা দায়ের করেছে।

শ্রীবরদী থানার ওসি বিপ্লব কুমার বিশ্বাস কুমার বিশ্বাস, গ্রেফতারের সত্যতা স্বীকার করে বলেন, চুর ও মাদক ব্যবসায়ীদের ধরতে অচিরেই তথ্য নিয়ে মাঠে নামবে পুলিশ।

Share icon