নালিতাবাড়ী প্রেস ক্লাবের ভোট আজ

নালিতাবাড়ি প্রতিনিধি
সোম, 14.02.2022 - 10:38 AM
Share icon
Image

নেতৃত্ব পরিবর্তনের হাওয়া লেগেছে শেরপুরের ঐতিহ্যবাহী নালিতাবাড়ী প্রেসক্লাবে।  আজ ১৪ ফেব্রুয়ারী সোমবার বিকাল ৫ উপজেলার সকল সাংবাদিকদের অংশগ্রহণে হবে ভোটগ্রহণ।

উপজেলার ৩ সিনিয়র সাংবাদিকের সমন্বয়ে গঠিত হয়েছে নির্বাচন কমিশন। তারা হলেন, বাংলাভিশন টিলিভিশনের জেলা প্রতিনিধি সিনিয়র সাংবাদিক এমএ হাকাম হীরা, দৈনিক ইত্তেফাক প্রতিনিধি সামেদুল ইসলাম তালুকদার ও দৈনিক সংবাদ প্রতিনিধি গোপাল চন্দ্র সরকার।

জানা গেছে, ২০২২-২০২৪ মেয়াদে নালিতাবাড়ী প্রেসক্লাবের কার্যকরী কমিটির নির্বাচনে সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের মাঝে জমজমাট নির্বাচন লক্ষ‍্য করা গেছে। ব‍্যাপক উৎসাহ উদ্দিপনায় মোট ২৮ জন সাংবাদিক তাদের নেতা নির্বাচিত করার জন্য ভোট প্রদান করবেন।

নির্বাচনে সভাপতি পদে ২ জন প্রার্থী, সাধারণ সম্পাদক পদে ৪ জন, সাংগঠনিক সম্পাদক পদে ২ জন সহ অন্যান্য পদে একাধিক প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সভাপতি পদে প্রথম আলো প্রতিনিধি আঃ মান্নান সোহেল ও আমার সংবাদ প্রতিনিধি লাল মোহাম্মদ; সাধারণ সম্পাদক পদে বৈশাখী টিভির প্রতিনিধি বিপ্লব দে কেটু, সিএনএন টিভির প্রতিনিধি মঞ্জুরুল আহসান, বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি সাইফুল ইসলাম ও সময়ের আলো প্রতিনিধি মনিরুল ইসলাম এবং সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক দিনকালের প্রতিনিধি আমিরুল ইসলাম ও দেশের কন্ঠ প্রতিনিধি আবু জাফর প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছে

ন‍্যা্যা্যা্যা্যা্যা্্য্যা্যা্যা্যা্যা্যা্্

এ ব‍্যাপারে সাংগঠনিক সম্পাদক পদের প্রার্থী সিনিয়র সাংবাদিক আমিরুল ইসলাম বলেন, নালিতাবাড়ী প্রেসক্লাব শেরপুরের ঐতিহ্যবাহী সংগঠন। উপজেলায় কর্মরত সাংবাদিকদের অধিকার আদায়ে আমি আমৃত্যু কাজ করতে চাই।সাংবাদিকদের সুখে দুখে সব সময় পাশে থাকতে চাই। ইনশাআল্লাহ আমি জয়ের ব‍্যাপারে শতভাগ আশাবাদী।

Share icon