শেরপুর সদর উপজেলা আ.লীগের নয়া সভাপতি রফিক, সম্পাদক আওলাদ

শেরপুর প্রতিনিধি
শুক্র, 25.02.2022 - 05:00 PM
Share icon
Image

শেরপুর সদর উপজেলা আওআমী লীগের নতুন কমিটি ঘোষনা করা হয়েছে। দীর্ঘ সাত বছর পর নতুন নেতৃত্ব পেলো শেরপুর সদর উপজেলা আওয়ামী লীগ। নতুন কমিটিতে সভাপতি করা হয়েছে বর্তমান কমিটির সাধারণ সম্পাদক রফিকুল ইসলামকে ও সাধারণ সম্পাদক করা হয়েছে গাজীরখামার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আওলাদুল ইসলামকে। জেলা আওয়ামী লীগের সভাপতি আতিউর রহমান ও সাধারণ সম্পাদক চন্দন কুমার পাল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটি উপলক্ষে গতকাল বৃহস্পতিবার শহরের শহীদ দারোগ আলী পৌর পার্ক মাঠে দিনব্যাপী ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে কেন্দ্রীয় নেতাদের সর্বসম্মতিক্রমে নতুন নেতৃত্ব নির্ধারণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও শেরপুর-২ আসনের সাংসদ মতিয়া চৌধুরী। সম্মেলনের প্রথম অধিবেশনে সভাপতিত্ব করেন সদর আওয়ামী লীগের বিদায়ী ভারপ্রাপ্ত সভাপতি একেএম নুরুল আমিন ছানা। সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী, নির্বাহী সদস্য মারুফা আক্তার, রেমন্ড আরেং ও শেরপুর-৩ আসনের সাংসদ এ কে এম ফজলুল হক, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ফখরুল মজিদ, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান প্রমুখ।

কমিটির ব্যাপারে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট চন্দন পাল পিপি বলেন, সবার সাথে আলোচনা করে সর্বসম্মতিক্রকে কমিটি করা হয়েছে। দ্রুত সময়ের মধ্যে আবার সবাইকে নিয়ে বসে র্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।

উল্লেখ্য, এর আগে ২০১৫ সালের জুলাই মাসে সদর আওয়ামী লীগের সর্বশেষ সম্মেলন হয়েছিল। তখন আমির আলী সরকারকে সভাপতি ও রফিকুল ইসলামকে সাধারণ সম্পাদক করা হয়। এর মধ্যে ২০২১ সালের আগস্ট মাসে প্রয়াত হন আমির আলী।  এর পর ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করেন একেএম নুরুল আমিন ছানা।

Share icon