শেরপুরে পাইপগান ও গাঁজা সহ আটক ২

নকলা প্রতিনিধি
মঙ্গল, 01.03.2022 - 03:09 PM
Share icon
Image

এবার শেরপুরে দেশীয় তৈরী দুটি পাইপগান ও ২০ কেজি গাঁজাসহ ২ ব্যাক্তিকে আটক করলো র‍্যাব-১৪। ২৮ ফেব্রুয়ারি সোমবার দিবাগত রাত সাড়ে ১১টা শেরপুর জেলার নকলা উপজেলা থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন, মো. এরশাদ আলী (৩৫) ও মো. আঃ জলিল (২২)। তাদের উভয়ের বাড়ি পার্শ্ববর্তী জামালপুর জেলার ইসলাম উপজেলায়।

র‍্যাব-১৪ এর প্রেস ব্রিফিং সুত্রে জানা যায়, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে এবং সহকারী পুলিশ সুপার এমএম সবুজ রানার উপস্থিতিতে র‍্যাবের নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাবের একটি আভিযানিক দল শেরপুর জেলার নকলা উপজেলার পাইস্কা গ্রামের নকলা-ময়মনসিংহ সড়ক সংলগ্ন দেশ ফিলিং স্টেশন এর সামনে পাঁকা রাস্তার উপর অভিযান চালিয়ে দেশীয় তৈরী ২টি পাইপগান, ২০ কেজি গাঁজা, নগদ সাড়ে ৩হাজার টাকা, 

সীম সহ ৩টি মোবাইল ফোন, তাদের বহনকারী নীল ও হলুদ রংয়ের পিকআপ সহ ওই ব্যক্তিদের আটক করা হয়।

র‍্যাবের জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান, আটককৃত এরশাদ আলী জামালপুর জেলার ইসলামপুর থানার সভারচর গ্রামের মো. মোজাম্মেল হকের ছেলে এবং আঃ জলিল একই এলাকার নুরুজ্জামানের ছেলে। তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ শেরপুর জেলার নকলা থানাধীন বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহের কথা স্বীকার করেছেন। এছাড়াও এরশাদ আলীর বিরুদ্ধে জামালপুর জেলার ইসলামপুর ও মেলান্দাহ থানায় ২টি চুরির মামলা রয়েছে।

Share icon