শেরপুর পৌরসভা কর্মচারী সংসদের নতুন কর্মকর্তাদের শপথ গ্রহন

শেরপুর প্রতিনিধি
বুধ, 09.03.2022 - 07:43 PM
Share icon
Image

শেরপুর পৌরসভার কর্মচারী সংসদের নবনির্বাচিত পরিষদের নতুন কর্মকর্তাদের অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। পৌর কর্মচারী সংসদের বিদায়ী সভাপতি ফারুক আহমেদের সভাপতিত্বে নয়া কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ করান পৌরসভার প্যানেল মেয়র -১ মো. নজরুল ইসলাম। অনুষ্ঠানের শুরুতে অতিথিরা নতুন কর্মকর্তাদের ফুল দিয়ে বরন করে নেন।

শপথ গ্রহন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন শেরপুর পৌরসভার প্যানেল মেয়র -১ মো. নজরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্যানেল মেয়র -২ মো. কামাল হোসেন, পৌর সভার সচিব আবু লায়েছ মো. বজলুল করিম ও নির্বাহী প্রকৌশলী দেওয়ান মো. রেজাউল করিম প্রমুখ।

কর্মচারী সংসদের নবনির্বাচিত সভাপতি মো. রফিকুজ্জামান ঝন্টু বলেন, বর্তমান মেয়র একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচন উপহার দিয়েছেন। সামনের দিনগুলিতে যেন কার্যকরী পরিষদের সকল সদস্যদের নিয়ে আমার উপর অর্পিত সকল দ্বায়িত্ব সঠিক ভাবে পালন করে পৌসসভা এবং পৌরসভায় বসবাসকারীদের উপকারে অংশিদার হতে পারি। আমি আমার উপর অর্পিত দ্বায়িত্ব পালনে আপনাদের কাছে অঙ্গিকারবদ্ধ। তবে আমি দীর্ঘদিন এ পরিষদে সাধারণ সম্পাদক ছিলাম বিধায় আমার একটা পূর্ন ধারনা আছে। আমি আমার অভিজ্ঞতা কাজে লাগিয়ে পৌর কর্মচারীদের সকল সমস্যা সমাধানে কাজ করেতে সকলেন সহযোগীতা কামনা করছি।

উল্লেখ্য, গত ৯ ডিসেম্বর শেরপুর পৌরসভা কর্মচারী সংসদের শুধু সভাপতি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে ৮০ টি ভোটের মধ্যে ৪১ টি ভোট পেয়ে প্রথম বারের মতো (সাইকেল প্রতীক) নিয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন মো. রফিকুজ্জামান ঝন্টু। তার নিকটতম প্রতিদ্বন্দি আ. সাত্তার (আনারস প্রতীক) নিয়ে পেয়েছেন ৩২ ভোট। একেএম মোতাসিম বিল্লাহ (মোমবাতি প্রতীক) নিয়ে পেয়েছেন ৫ ভোট।

Share icon