শেরপুরে রমজান উপলক্ষে টিসিবি’র পণ্য বিতরণ উদ্বোধন

স্টাফ রিপোর্টার
রবি, 20.03.2022 - 12:56 PM
Share icon
Image

আসন্ন রমজান উপলক্ষে সরকারের ভর্তুকি মূল্যে পণ্য বিক্রয়ের আওতায় শেরপুরে টিসিবি’র মাধ্যমে পণ্য বিতরণ উদ্বোধন করা হয়েছে। ২০ মার্চ রবিবার সকার ১১ টায় পৌরসভার ১নং ওয়ার্ডের নবীনগর মহল্লায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিক্রয় কর্মসূচীর উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযুদ্ধা আতিউর রহমান আতিক এমপি।

শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটনের সভাপতিত্বে ও প্যানেল মেয়র নজরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুরের জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ, বাণিজ্য মন্ত্রনালয়ের উপসচিব ফিরুজ আর মামুন, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা সাইয়েদ এজেড মোর্শেদ আলী। 

এছাড়াও অন্যান্যদের মধ্যে সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মেহনাজ ফেরদৌস, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শারমিন রহমান অমি প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রধান অথিতির বক্তব্যে হুইপ আতিউর রহমান আতিক বলেন, ইতোমধ্যে জেলার ৪টি পৌরসভা ও ৫২ টি ইউনিয়ন পরিষদের মাধ্যমে তালিকা তৈরি করেছে জেলা প্রশাসন। জেলায় টিসিবির নির্ধারিত ২৭ জন ডিলারের মাধ্যমে এই পণ্য বিতরণ করা হবে যার আওতায় ১ লক্ষ ১০ হাজার ৬৯টি পরিবারকে কম মূল্যে পণ্য পাবে। মোট ৩ দফায়  মশুর ডাল, সয়াবিন তেল, চিনি ও ছোলা বিক্রি করা হবে।

এদিবে পণ্য বিতরণে সময় দীর্ঘ  সারিতে নিম্ন আয়ের মানুষের পাশাপাশি মধ্যম আয়ের মানুষদের ও লাইনে দাড়িয়ে খাদ্য ক্রয় করতে দেখা গেছে।

Share icon