নালিতাবাড়ির রামচন্দ্রকুড়া ইউপি চেয়ারম্যান আমান উল্লাহ বাদশা আর নেই

নালিতাবাড়ি প্রতিনিধি
বুধ, 30.03.2022 - 09:34 PM
Share icon
Image

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার রামচন্দ্রকুড়া-মন্ডলিয়াপাড়া ইউপি চেয়ারম্যান আমান উল্লাহ বাদশা আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। দূরারোগ্য মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে ৩০ মার্চ বুধবার সকালে রাজধানীর শেখ রাসেল গেস্ট্রোলিভার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় লাইফ সাপোর্টে তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর।

পারিবারিক সূত্র জানায়, গত দুই বছরের অধিক সময় ধরে তিনি শারিরিক নানা সমস্যায় ভোগছিলেন। গত বছর তিনি ভারতে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেন। এরপর তৃতীয় ধাপে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ নিয়ে তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। এছাড়াও তিনি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং নাকুগাঁও আমদানী রফতানীকারক সমিতির সহসভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

সম্প্রতি তার শারিরিক অবস্থার অবনতি হওয়ায় সবশেষ গত ১৫ মার্চ তিনি রাজধানীর মহাখালীস্থ শেখ রাসেল গেস্ট্রোলিভার হাসপাতালে ভর্তি হন। এরপর আজ বুধবার সকাল ৮.১৫ মিনিটে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আজ বাদ আছর তার নিজ বাড়ির সামনের মসজিদ মাঠে নামাজে জানাযা শেষে ওই কবরস্থানে তাকে সমাহিত করা হয়।

তার মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য বেগম মতিয়া চৌধুরী, উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগসহ রাজনৈতিক এবং ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।

Share icon