অবশেষে রানীশিমুল ইউ'তে নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
বুধ, 06.04.2022 - 07:48 PM
Share icon
Image

অবশেষে শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার রানীশিমুল ইউনিয়নের স্থগিত হওয়া শপথ গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আইনগত জটিলতার দরুন গেজেট প্রকাশের দেরির কারণে অন্যান্য ইউনিয়নের সাথে শপথ গ্রহণ করা হয়নি এই ইউনিয়নে নির্বাচিত জনপ্রতিনিধিদের। আজ ৬ এপ্রিল বুধবার সকালে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষ রজনীগন্ধায় ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদ সোহাগকে শপথবাক্য পাঠ করান জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ। ওইসময় স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (ভারপ্রাপ্ত) ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তোফায়েল আহমেদ, জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ শানিয়াজ্জামান তালুকদারসহ সংশ্লিষ্ট দপ্তরের অন্যান্য কর্মকর্তা এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

এছাড়াও সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারণ সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠান একই দিনে শ্রীবরদী উপজেলা পরিষদের সভাকক্ষে অনুষ্ঠিত হয়। নবনির্বাচিত সংরক্ষিত সদস্য ও সাধারণ সদস্যদের শপথ বাক্য পাঠ করান শ্রীবরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নিলুফা আক্তার। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শ্রীবরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম, উপজেলা একাডেমিক সুপারভাইজার মোশারফ হোসেন, রানীশিমুল ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুল হামিদ সোহাগ ও উপজেলায় কর্মরত গণমাধ্যমকর্মীরা। 

শপথ অনুষ্ঠানে জেলা প্রশাসক মো. মোমিনুর রশিদ বলেন, আপনি একটি অংশের ভোটে নির্বাচিত হলেও এখন ইউনিয়নের সকল জনগণেরই চেয়ারম্যান। তাই কারও প্রতি কোন বৈষম্য না রেখে সকলের উন্নয়নে কাজ করবেন। তবেই আপনার ইউনিয়ন একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে উঠবে।

শপথ গ্রহণ অনুষ্ঠানে নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুল হামিদ সোহাগ বলেন, একটা চক্র আমার পিছে প্রমথ থেকেই লেগে আছে তবে সত্যের জয় অবশ্যই হয়। মানুষের ভোটের মাধ্যমে নির্বাচিত প্রতিনিধি হিসেবে আমি আজ জনগনের সেবায় শপথের মাধ্যমে নিয়োজিত হলাম। শত বাধা উপেক্ষা করে আল্লাহ আমাকে জনপ্রতিনিধি হিসেবে অধিষ্ঠিত করলো এর জন্য মহান আল্লাহর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। জনগণ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করছেন তাই তাদের প্রতি আমার যে দায়িত্ব তা আমি সঠিকভাবে পালন করার চেষ্টা করবো।

Share icon