নকলায় বিশ্ব স্বাস্থ্য দিবস পালিত

নকলা প্রতিনিধি
বৃহস্পতি, 07.04.2022 - 11:52 PM
Share icon
Image

 “সুরক্ষিত বিশ্ব,নিশ্চিত স্বাস্থ্য ” শ্লোগানকে সামনে রেখে সারা দেশের ন্যায় শেরপুরের নকলায় যথাযোগ্য মর্যাদায় ‘বিশ্ব স্বাস্থ্য দিবস’ ২০২২ পালিত হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে দিবসটি উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্টিত হয়। ৭ এপ্রিল বৃহস্পতিবার সকাল ১১টায় র‌্যালীটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে স্বাস্থ্য কমপ্লেক্স ভবনের সামনে এসে শেষ করে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আবাসিক মেডিকেল অফিসার জনাব ডাঃ এ কে এম নাজমুস সাকিব'র সঞ্চালনায় আলোচনা সভায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ গোলাম মোস্তফা, ডাঃ তানজিনা মাহবুব, ডাঃ ওয়ালিউল্লাহ প্রমুখ বক্তব্য রাখেন। বক্তারা জনগণের দোরগোড়ায় স্বাস্থ্য সেবা পৌঁছে দেয়ার প্রত্যয় নিয়ে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে উল্লেখ করে খাদ্যে ভেজাল রোধ কল্পে সকলের ঐক্যবদ্ধ চেষ্টা ও সচেতনতা তৈরীর মাধ্যমে স্বাস্থ্য সেবাকে এগিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

এসময় অন্যান্যের মধ্যে মেডিকেল টেকনোলজিস্ট (ল্যাব) আবু কাউছার বিদ্যুৎ, নার্স, এনজিওর প্রতিনিধি, হাসপাতালের বিভিন্ন স্তরের চিকিৎক ও কর্মকর্তা কর্মচারীবৃন্দ এবং স্থানীয় সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

Share icon