শেরপুরে র‌্যাবের পৃথক অভিযানে ৭৪০ পিস ইয়াবাসহ আটক ৩

স্টাফ রিপোর্টার
শুক্র, 15.04.2022 - 07:33 PM
Share icon
Image

শেরপুরে র‌্যাবের পৃথক অভিযানে ৭৪০ পিস ইয়াবাসহ ৩ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৪। উদ্ধারকৃত মাদকের আনুমানিক বাজার মূল্য ২লক্ষ ২২ হাজার টাকা। ১৪ এপ্রিল বৃহস্পতিবার বিকাল ৩টা ৪০ মিনিটে ও রাত ৯টা ৪০ মিনিটে এই অভিযান গুলো পরিচালিত হয়।

র‌্যাব সূত্রে যানা যায়, ১৪ এপ্রিল বৃহস্পতিবার বিকাল ৩টা ৪০ মিনিটে র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে এবং সহকারী পুলিশ সুপার এমএম সবুজ রানার  উপস্থিতিতে একটি আভিযানিক দল শেরপুর জেলার সদর উপজেলার হাওড়া গ্রামের আব্দুল হালিম খানের মুদি দোকানের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে। এসময় ২৪০ পিস ইয়াবাসহ ২ জনকে আটক করে র‌্যাব। আটককৃতরা হলেন,  শহিদুল ইসলাম (২৯), সে সদর উপজেলার ভাতশালা ইউনিয়ের সাপমারী গ্রামের জনৈক সামিদুল ইসলামের ছেলে এবং অপর আসামীর হলেন, মো. শফিকুল ইসলাম (৩০)। তার বাড়ি একই ইউনিয়নের চর বয়রা এলাকায়। এসময় তাদের কাছ থেকে ইয়াবা বিক্রির নগদ ৩শত টাকা ও ১ টি মোবাইল সেটও উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৭২ হাজার টাকা হবে বলে জানিয়েছের র‌্যাব।

 

Image

 

অপরদিকে, একই টিম ১৪ এপ্রিল রাত ৯টা ৪০ মিনিটে শেরপুর জেলার নালিতাবাড়ী থানার আন্ধারুপাড়া গ্রামস্থ শান্তির মোড় সংলগ্ন সুজন ষ্টোরের সামনের পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ৫০০ পিছ ইয়াবাসহ ১ মাদক কারবারিকে আটক করা হয়। আটককৃত ব্যক্তির নাম আঃ রাজ্জাক (৩০)। সে নালিতাবাড়ী উপজেলার ভুরুঙ্গা এলাকার কুদরত আলীর ছেলে। এসময় তার কাছ থেকে ইয়াবা বিক্রির নগদ ২৫০ টাকা ও ১ টি মোবাইল সেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ১লক্ষ ৫০ হাজার টাকা হবে বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান, গ্রেফতারকৃত আসামীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন যাবৎ শেরপুর জেলার বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে শেরপুর ও নালিতাবাড়ী থানায় আলাদা আলাদা মাদক নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে।

Share icon