শেরপুরে র‌্যাবের অভিযানে ১৯০ পিস ইয়াবাসহ আটক ৩

স্টাফ রিপোর্টার
শনি, 16.04.2022 - 07:46 PM
Share icon
Image

শেরপুরে র‌্যাবের অভিযানে ১৯০ পিস ইয়াবাসহ ৩ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৪। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ৫৭হাজার টাকা। ১৫ এপ্রিল শুক্রবার বিকাল ৫টা ৩০ মিনিটে ওই অভিযান পরিচালিত হয়।

র‌্যাব সূত্রে যানা যায়, ১৫ এপ্রিল শুক্রবার বিকাল ৫টা ৩০ মিনিটে র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে এবং সহকারী পুলিশ সুপার এমএম সবুজ রানার উপস্থিতিতে একটি আভিযানিক দল শেরপুর জেলার সদর উপজেলার দিঘলদী মোল্লাপাড়া এলাকায় আলালের মুদির দোকানের সামনের কাঁচা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ৩ মাদক কারবারীকে আটক করেন। আটককৃতরা হলেন মো. সুজা মিয়া (২৬) পিতা মো. লাল চাঁন, মো. হাফিজুল ইসলাম (৩০), পিতা আয়জ উদ্দিন, মো. শহিদুল ইসলাম (২৩) পিতা মো. অহিম উদ্দিন। এদের সকলের বাড়ি সদর উপজেলার দীঘলদী মোল্লাপাড়া এলাকায়। এসময় তাদের কাছ থেকে ১৯০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এবং নগদ ১হাজার টাকা ও ৩ টি মোবাইল সেট উদ্ধার করা হয়।

র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান, গ্রেফতারকৃত আসামীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন যাবৎ শেরপুর জেলার বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে শেরপুর সদর থানায় মাদক নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে।

Share icon