গরীব অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিট

স্টাফ রিপোর্টার
শনি, 30.04.2022 - 02:28 PM
Share icon
Image

শেরপুরে শতাধিক গরীব ও অসহায় পরিবারের মাঝে জাতীয় সাংবাদিক সংস্থা জেলা ইউনিটের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। ৩০ এপ্রিল শনিবার সকাল ১১ টায় জেলা শহরের নিউমার্কেট আইডিইবি ভবন কার্যালয় সম্মেলন কক্ষে ওইসব পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের সহ-সভাপতি মনিরুজ্জামান মনির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জিএইচ হান্নানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের প্রধান উপদেষ্টা ও সাপ্তাহিক দৃশ্যপট পত্রিকার প্রকাশক-সম্পাদক মো. সাদুজ্জামান সাদী। এসময় তিনি বলেন, সাংবাদিক সংস্থা থেকে ঈদুল ফিতর উপলক্ষে প্রতি বছর গরীব ও অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করে থাকে। এরই ধারাবাহিকতায় এবছরও ঈদ সামগ্রী বিতরণ করা হলো। আগামীতেও সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের এমন সামাজিক কার্যক্রম অব্যাহত থাকবে বলে তিনি এমনটাই আশাবাদ ব্যক্ত করেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন শেরপুর সাংবাদিক ইউনিয়ন সভাপতি ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক মানিক দত্ত, সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল। বক্তব্য শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথিগণ শতাধিক গরীব ও অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন। বিতরণকৃত ঈদ সামগ্রীর মধ্যে রয়েছে- পোলাও চাল, সেমাই, চিনি, প্যাকেট দুধ, মশুর ডাল ও সাবান।
এসময় শেরপুর প্রেসক্লাবের সদস্য বুলবুল আহম্মেদ, জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের সহ-সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম রাজু, সদস্য মো. হামিদুর রহমান সহ উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

Share icon