পুলিশের সামনে কুপিয়ে হত্যা শেরপুরে চাঞ্চল্যকর সেকবর হত্যাকান্ডের অন্যতম আসামী স্বাধীন গ্রেফতার

স্টাফ রিপোর্টার
মঙ্গল, 26.04.2022 - 10:54 PM
Share icon
Image

গত ২৩ মার্চ শেরপুরের শ্রীবর্দী উপজেলায় পুলিশের সামন্যে প্রকাশ্যে কুপিয়ে সেকবর নামে এক দিন মজুর হত্যার ঘটনায় হত্যাকান্ডের সাথে জড়িত অন্যতম ৪নং এজাহার ভুক্ত আসামী স্বাধীনকে (২৩) ২৫ এপ্রিল সোমবার রাতে পার্শ্ববর্তী জামালপুর জেলার বক্সীগঞ্জের সীমান্তবর্তী লাউচাপড়া থেকে গ্রেফতার করেছে শ্রীবর্দী থানা পুলিশ। পরে তাকে ২৬ এপ্রিল মঙ্গলবার দুপুরে শেরপুরের আদালতে পাঠালে আদালত তাকে জেলা কারাগারে পাঠিয়ে দেয়।

এ নিয়ে এ চাঞ্চল্যকর হত্যাকান্ডের মূল আসামীসহ মোট ৮ জনকে গ্রেফতার করা হলো। তবে ইতিমধ্যে গত ১১ এপ্রিল এজাহার ভুক্ত আসামী সাবেক ছাত্রলীগ নেতা মিজানুর রহমান রাজা জামিনে মুক্ত হয়েছে। অপরদিকে তারই বড় ভাই হুকুমের আসামী শ্রীবর্দী উপজেলা আওয়ামলীলীগের প্রভাবশালী নেতা মাহবুবুর রহমান সুজা হাইকোর্টের জামিনে রয়েছেন।

গত ২৩ মার্চের হত্যাকান্ডটি পুলিশের সামনে ঘটলেও পুলিশ বিষয়টি ভিন্ন খাতে প্রবাহের চেষ্টা করলেও হত্যাকান্ডের ভিডিওটি গত ১০ মার্চ রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে নড়েচড়ে বসে পুলিশ ও র‌্যাব। গ্রেফতার হয় এক এক করে প্রধান আসামীসহ ৭ জন এবং সর্বশেষ স্বাধীনসহ ৮ জন গ্রেফতার হলো। ইতিমধ্যে হত্যাকান্ডের পরদিনই ঘটনাস্থলে থাকা উপস্থিত এসআই ওয়ারেজ কে পুলিশ লাইনে ক্লোজ করা হয়। পরিবর্তিতে এ মামলা নিয়ে পুলিশের উচ্চ পর্যায়ে তৎপরতা বাড়লে বাকী আসামীদের মধ্যে প্রায় ১ মাস ৩ দিন পর মোট ২৪ জন আসামীর মধ্যে ৮ জনকে গ্রেফতার করলো পুলিশ ও র‌্যাব।

এবিষয়ে শ্রীবর্দী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব বিশ্বাস জানায়, চাঞ্চল্যকর এ মামলার প্রধান আসামীসহ সর্বশেষ মোট ৮ জন গ্রেফতারকে গ্রেফতার করা হলো। স্বাধীন আজ আদালতে ১৬৪ ধারায় শিকারোক্তিমূলক জবাববন্দী দিয়েছেন। এছাড়া খুব কম সময়ের মধ্যে ভিডিও ও অন্যান্য প্রমানাদি সাপেক্ষে হত্যাকান্ডের সাথে জড়িত আসামীদের বিরুদ্ধে চার্জ গঠন করে আদালতে দেয়া হবে।

Share icon