শেরপুরে স্ত্রী, শাশুরীসহ ৩ জনকে কুপিয়ে হত্যা, আহত ৩

স্টাফ রিপোর্টার
বৃহস্পতি, 23.06.2022 - 11:16 PM
Share icon
Image

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার কাকিলাকুড়া ইউনিয়নের খোশালপুর পুটল গ্রামে মেয়ের জামাই স্ত্রী, শাশুরী ও জেঠা শশুরকে কুপিয়ে হত্যা করেছে। এঘটনায় আরও ৩ জন আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজে ভর্তি হয়েছেন। ঘাতক স্বামী মিন্টু মিয়া পলাতক রয়েছে।

স্থানীয়রা জানান, ২৩ জুন বৃহস্পতিবার রাত ৮ টার দিকে বোরকা পরিহিত অবস্থায় মিন্টু মিয়া ও একজন সহযোগী নিয়ে কাকিলাকুড়া ইউনিয়নের খোশালপুর পুটল গ্রামের মনু মিয়ার বাড়িতে হামলা চালায়। হামলাকারীরা ধারালো অস্ত্র দিয়ে ৩ জনকে গলাকেটে এবং আরো ৩ জনকে এলোপাথারী কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে পার্শ্ববর্তী বকশীগঞ্জ উপজেলা হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে আনার পথেই মারা যায় মনিরা বেগম নামে (৪০)। বকশীগঞ্জ হাসপাতালে আনার পর আরো দুই জনের মৃত্যু হয়।

যারা মারা গেছেন তারা হলেন, মনু মিয়ার কন্যা মনিরা বেগম (৪০), শেফালী বেগম (৬০) ও মৃত নুর জামালের ছেলে মাহমুদ হাজী (৬৫)। আহতরা হলেন আহাদ আলীর স্ত্রী বাচ্চুনী বেগম (৫২), জয়নাল আবেদীনের ছেলে মনু মিয়া (৭৫) ও মনু মিয়ার ছেলে শাহাদাৎ হোসেন (৪০)। তবে কি কারনে এই হামলার ঘটনা ঘটেছে তা জানা যায়নি।

এ ঘটনায় শেরপুরের পুলিশ সুপার (এসপি) হাসান নাহিদ চৌধুরী বিষয়টি নিশ্চিত বলেন, ঘটনাস্থলেই মনিরা বেগমের মৃত্যু হয়েছে এবং অন্য দুইজন বকশীগঞ্জ হাসপাতালে নিয়ে যাওয়ার পর মারা যায়। এবং আহতদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এব্যাপারে আইনগত ব্যবস্থা চলছে।

Share icon