ঝিনাইগাতীতে ১৫ পরিবার পেল মুজিববর্ষের ঘর

সাইফুল ইসলাম, ঝিনাইগাতী প্রতিনিধি
বৃহস্পতি, 21.07.2022 - 10:49 PM
Share icon
Image

মুজিববর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রী কর্তৃক ২৬ হাজার ২ শত ২৯ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ৩য় পর্যায়ের ( দ্বিতীয় ধাপে) জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে।

এরই অংশ হিসেবে ২২ জুলাই বৃহস্পতিবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে ঘরের চাবি হস্তান্তরের আয়োজন করা হয়।

মাল্টিমিডিয়ার (ভার্চুয়ালি) অনুষ্ঠান শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ফারুক আল মাসুদ এর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল আলম ভূইয়া প্রমুখ।

বক্তব্য শেষে উপজেলার কাংশা ইউনিয়নের পশ্চিম বাকাকুড়ায় ১১ জন এবং নলকুড়া ইউনিয়ন শালচুড়া গ্রামে ৪ জন সহ মোট ১৫ টি পরিবারকে প্রয়োজনীয় কাগজপত্র সহ ঘরের চাবি প্রদান করা হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী শুভ বসাক, উপজেলা কৃষি কর্মকর্তা মো. হুমায়ুন দিলদার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোফাজ্জল হোসেন চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার শামসুল আলম, সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো.  সুরুজ্জামান আকন্দ, উপজেলা যুবলীগ সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, উপজেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক আয়শা সিদ্দিকা রুপালীসহ উপজেলা সকল দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক, ইউপি চেয়ারম্যান, রাজনৈতিক ব্যক্তিবর্গ। সংরক্ষিত আসনের সদস্য ও ইউপি সদস্যসহ উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

Share icon