শেরপুরের শ্রীবরদীতে ৭৭৫ পিস ইয়াবাসহ ২ ব্যবসায়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টার
শুক্র, 05.08.2022 - 10:06 PM
Share icon
Image

শেরপুরে র‌্যাবের অভিযানে মো. রুহুল আমিন (৩২) ও তার সহযোগী ব্যবসায়ী মো. বেল্লাল মিয়া (৩০) কে ৭৭৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেছে র‌্যাব-১৪। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ২লক্ষ ৩২হাজার ৫শত টাকা। ৪ আগষ্ট বৃহস্পতিবার বিকাল ৫টা ৫০ মিনিটে ওই অভিযান পরিচালিত হয়।

র‌্যাব সূত্রে যানা যায়, ৪ আগষ্ট বৃহস্পতিবার বিকাল ৫টা ৫০মিনিট র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্পের একটি আভিযনিক দল গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার ভারেরা ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ এর সামনের পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ৭৭৫ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের মধ্যে মো. রুহুল আমিন (৩২) কুড়িকাহনিয়া ইউনিয়নের কুরুয়া গ্রামের আবুল কাশেম তালুকদারের ছেলে এবং মো. বেল্লাল মিয়া (৩০) গোসাইপুর ইউনিয়নের ভারেরা গ্রামের মৃত শুকুর মাহমুদের ছেলে।

র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান, গ্রেফতারকৃত আসামীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন যাবৎ শেরপুর জেলার বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছে। এ ঘটনায় শ্রীবরদী থানায় তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

Share icon