ঝিনাইগাতীর সাংবাদিকদের সাথে জেলা বিএনপির মতবিনিময়

স্টাফ রিপোর্টার
সোম, 22.08.2022 - 08:57 PM
Share icon
Image

জ্বালানি তেলের মূল্য বৃদ্ধি, নজিরহীন লোডশেডিং ও সকল পণ্যের মূল্য বৃদ্ধি এবং ভোলায় পুলিশের গুলিতে ছাত্রদল নেতা ও স্বেচ্ছাসেবক দলের নেতাকে হত্যার প্রতিবাদে এবং বিএনপি'র কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে ২৩ আগষ্ট মঙ্গলবার বিকেলে শেরপুরের ঝিনাইগাতী উপজেলা বিএনপি'র উদ্যোগে অনুষ্ঠিত হতে যাচ্ছে বিক্ষোভ সমাবেশ ও পথ সভা। এ উপলক্ষে ২২ আগষ্ট সোমবার সন্ধ্যায় উপজেলা বিএনপি'র অস্থায়ী কার্যালয়ে স্থানীয় সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা বিএনপি'র আহবায়ক আব্দুছ সালামের সভাপতিত্বে উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শেরপুর জেলা বিএনপি'র সভাপতি, সাবেক সংসদ সদস্য মাহমুদুল হক রুবেল। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা বিএনপি'র সাংগঠনিক সম্পাদক আবু রায়হান রুপন, সহ-সাংগঠনিক সম্পাদক মাহফুজুল হক মোল্লা, উপজেলা বিএনপি'র যুগ্ন আহবায়ক রেজাউর রহমান, শাহজাহান আকন্দ আব্দুল মান্নান, উপজেলা যুব দলের আহবায়ক মাসুম বিল্লাহ প্রমুখ। এসময় উপজেলা বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ স্থানীয় গণমাধ্যম কর্মিরা উপস্থিত ছিলেন।

জেলা বিএনপি'র সভাপতি, সাবেক সংসদ সদস্য মাহমুদুল হক রুবেল তার বক্তব্যে বলেন, আমরা সহিংসতার রাজনীতিতে বিশ্বাস করিনা। আমরা বর্তমান দেশের আর্থ-সামাজিক অবস্থা নিয়ে মাঠে নামতে যাচ্ছি। পুলিশ প্রশাসন সহ বর্তমান ক্ষমতাশীল দলের প্রতি আহবান আমাদের ন্যয়সঙ্গত দাবী আদায়ের আন্দোলনে বাঁধা না দিয়ে সহযোগীতা করুন।

Share icon