জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে শ্রীবরদীতে এড. মুন্নির মতবিনিময়

শ্রীবরদী প্রতিনিধি
বুধ, 14.09.2022 - 07:05 PM
Share icon
Image

আসন্ন শেরপুর জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে শেরপুর সদর ও শ্রীবরদী সংরক্ষিত আসনের নারী সদস্য প্রার্থী সদ্য বিলুপ্ত শেরপুর জেলা পরিষদের সর্বাধিক জনপ্রিয় সফল নারী সদস্য অ্যাডভোকেট ফারহানা পারভীন মুন্নি ইতিমধ্যেই গণসংযোগে মাঠে নেমে পড়েছেন। এরই অংশ হিসেবে ১৪ ই সেপ্টেম্বর বুধবার দুপুরে শ্রীবরদী উপজেলার সীমান্তবতী সিঙ্গাবরুনা ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ইউপি সদস্য ও সংরক্ষিত আসনে নারী সদস্যদের সাথে শুভেচ্ছা ও মতবিনিময় করেছেন।

মতবিনিময় কালে শেরপুর জেলা পরিষদের সদ্য সাবেক প্যানেল চেয়ারম্যান ও শেরপুর জেলা যুব মহিলা লীগের আহ্বায়িকা অ্যাডভোকেট ফারহানা পারভীন মুন্নি বলেন, আমি মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই। আইন পেশার মাধ্যমে দীর্ঘদিন যাবৎ আইনগত সহযোগীতা করে আসছি শেরপুর জেলাবাসীকে। 

বিগত সময়ে শেরপুর সদর উপজেলায় শেরপুর জেলা পরিষদ হতে বরাদ্দ নিয়ে আমি রেকর্ডসংখ্যক উন্নয়ন মূলক কর্মকান্ড বাস্তবায়ন করেছি। বিগত ৫ বছর সুখে দুখে শেরপুর জেলার সকল প্রতিনিধিদের পাশে ছিলাম। তাই এবারের নিবাচনে আমি আপনাদের পবিত্র আমানত ভোট প্রার্থনা করছি। 

এ সময় অন্যান্যের মধ্যে সিঙ্গাবরুনা ইউনিয়নের সদস্য ও ইউনিয়ন যুবলীগের অন্যতম নেতা মো সিদ্দিকুর রহমান মেম্বার, ইউপি সদস্য সুমন মিয়া, নুরে আলম, ওস্তাত মিয়া, হিটলার, নারী সদস্য মনোয়ারা বেগম সহ ইউপি সদস্য ও নারী সদস্যরা উপস্থিত ছিলেন। 

Share icon