শেরপুরে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন করলেন হুইপ আতিক

স্টাফ রিপোর্টার
শনি, 25.02.2023 - 12:54 PM
Share icon
Image

“স্মার্ট লাইভস্টক, স্মার্ট বাংলাদেশ” এই স্লোগানে শেরপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৩ এর উদ্বোধন ও সমাপনী অনুষ্ঠিত হয়েছে। ২৫ ফেব্রুয়ারি ২০২৩ সকালে শেরপুর সদর উপজেলা পরিষদে শান্তির আকাশে পায়ড়া ও বেলুন উড়িয়ে এই প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন করেন প্রধান অতিথি জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপি।

পরে শেরপুরের অতিরিক্ত জেলা প্রশাসক মুক্তাদিরুল ইসলাম  এর সভাপতিত্বে  ও অতিরিক্ত জেলা প্রানী সম্পদ কর্মকর্তা ডা. ফজলুল  হক এর সঞ্চালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রাণীসম্পদ অফিসার ডাঃ মো. মোস্তাফিজুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার মো. সিদ্দিকুর রহমান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার মেহনাজ ফেরদৌসী।

উপজেলা প্রাণীসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল এর বাস্তবায়নে এবং প্রাণীসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) প্রানিসম্পদ অধিদপ্তর, মৎস্য ও প্রানিসম্পদ মন্ত্রণালয় এর সহযোগিতায় এসময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. আব্দুল্লাহ আল মামুন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, ভাইস চেয়ারম্যান আশরাফুল আলম মিজান। স্বাগত বক্তব্য রাখেন ডাঃ পলাশ কান্তি দত্ত। এসময় ৫০টি স্টলে বিভিন্ন প্রকার পশু, পাখি পরিদর্শন করেন অতিথিরা।

 

Share icon