মুজিব ভক্ত এবার হলেন এরশাদ ভক্ত..!

স্টাফ রিপোর্টার
রবি, 02.04.2023 - 05:44 PM
Share icon
Image

শেরপুরে মুজিব ভক্ত এক ব্যাক্তি এবার এরশাদ ভক্ত হয়ে জাতীয় পার্টিতে যোগ দিয়েছেন। তিনি হলেন ঢাকার উদয়ন গ্রুপের চেয়ারম্যান ও শেরপুর সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের টাঙ্গারিয়া পাড়া গ্রামের অধিবাসী মো. মাহমুদুল হক মনি। ১ এপ্রিল শনিবার বিকেলে শহরের নতুনবাজারস্থ জাতীয় পার্টির কার্যালয়ে দলীয় ইফতার পার্টিতে তাকে নব যোগদানকারী হিসেবে অভিষিক্ত করা হয়।

জানাগেছে, মাহমুদুল হক মনি হঠাৎ করেই বিত্তশালী হয়ে উঠায় সম্প্রতি তার গ্রামের বাড়িতে আলিশান বাড়ি নির্মানসহ বিভিন্ন ফার্ম প্রতিষ্ঠা করেছে। সেই সাথে তিনি ২০২২ সালের ৩১ ডিসেম্বর শেরপুর-কামারেরচর সরকারী এলজিইডির প্রধান সড়কের ধোপাঘাট থেকে তালুকপাড়া হয়ে টাঙ্গারিয়া পাড়া মসজিদ পর্যন্ত বঙ্গবন্ধুর নামে প্রত্যন্ত এলাকায় তার বাড়ি পর্যন্ত প্রায় ৩ কিলোমিটার কাঁচা রাস্তা জাতীর জনক বঙ্গবন্ধুর নামে নাম করণ করে ফলক স্থাপন করেন। 

ওইসময় লছমানপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. আব্দুল হাই, স্থানীয় ইউপি সদস্য ফর্সা মিয়া, সাবেক সদস্য মো. আজাদ মিয়া, পাশ্ববর্তি চরশেরপুর ইউডিনয়নের ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. রজব আলী, সমাজসেবক মো. মোতালেব মিয়াসহ স্থানীয় আওয়ামীলীগের বিভিন্ন স্তরের নেতা-কর্মী ও গ্রামবাসী উপস্থিত ছিলেন।

সেসময় তিনি ফলক উন্মোচনে বলেন, আমি একজন মুজিব প্রেমী ও মুজিব ভক্ত মানুষ। বঙ্গবন্ধু দেশকে স্বাধীন করেছে এবং আমাদেরকে বাঙালী জাতী হিসেবে পরিচয় এনে দিয়েছে। অথচ শেরপুরে তার নামে কোন ফলক বা স্থাপনা নেই। তাই আমার নিজ উদ্যোগে এ সড়কের নামকরণ করা হলো।

স্থানীয় ভাবে গুঞ্জন ছিলো তিনি হঠাৎ করেই অনেক টাকার মালিক হওয়ায় এলাকায় সমাজসেবার কাজে হাত দিয়েছে, ভবিষ্যতে জনপ্রতিনিধি হওয়ার আশায়। সেজন্য তিনি বছরজুড়েই এলাকায় এসে স্থানীয় গরিব-দু:খিদের পাশে দাড়িয়েছে নানা উপহার ও দান-খয়রাত করে। 

অপর একটি সূত্র জানায়, তার এ স্বপ্ন বাস্তবায়নের জন্য প্রথমে বিএনপিতে নাম লেখাতে ব্যার্থ হয়ে পরবর্তিতে বঙ্গবন্ধুর সৈনিক ও ভক্ত বনে যায়। কিন্তু সেখানেও তার স্থান না হওয়ায় অবশেষ তিনি এরশাদ ভক্ত হয়ে জাতীয় পার্টিতে যোগদান করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক এক জাপা নেতা জানায়, এখানে তাকে জেলা জাপার সাধারণ সম্পাদকের পদ দেয়া হতে পারে।

তবে এবিষয়ে মাহমুদুল হক মনির জানায়, বঙ্গবন্ধুর প্রতি ভালোবাসা নিয়েই জাতীয় পার্টির আদর্শের প্রতি ছোটবেলা থেকেই আশক্ত থাকায় জাতীয় পার্টিতে যোগদান করেছি। ইতিপূর্বে বিএনপি বা আওয়ামীলীগে যোগদান করার চেষ্টা কথাটি ঠিক নয় বলে তিনি জানায়।

এবিষয়ে জাপা সভাপতি মো. ইলিয়াস উদ্দিন জানায়, মনির আমাদের চরাঞ্চলের সন্তান। চরাঞ্চলে আমাদের জাতীয় পার্টির প্রচুর জনপ্রিয়তা রয়েছে। আগামী সম্মেলনে তার যোগ্যতা অনুযায়ী দলের ভলো একটি পদ পাবে বলে আমি মনে করি। তবে সাধারণ সম্পাদক পাবে এটা এখনই বলা যাবে না।

Share icon