ময়মনসিংহ রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল হলেন শেরপুর সদর সার্কেল সাইদুর রহমান

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান মারুফ
বুধ, 15.05.2024 - 08:02 PM
Share icon
Image

ময়মনসিংহ রেঞ্জের জেলা সমূহের মধ্যে সামগ্রিক কর্ম মূল্যায়ন, আইনশৃঙ্খলা পরিস্থিতিতে কৃতিত্বপূর্ণ অবদান ও অভিন্ন মানদন্ডের উপর ভিত্তি করে ময়মনসিংহ রেঞ্জ পুলিশের শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত হয়েছেন শেরপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সাইদুর রহমান।

বুধবার (১৫ মে) সকাল ১১ ঘটিকায় ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি'র কার্যালয়ের সম্মেলন কক্ষে রেঞ্জ ডিআইজি মোঃ শাহ আবিদ হোসেন বিপিএম (বার), পিপিএম এর সভাপতিত্বে এপ্রিল/২০২৪ খ্রিঃ মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।

Image

সভায় 'শ্রেষ্ঠ সার্কেল' নির্বাচিত হওয়ায় ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি মোঃ শাহ আবিদ হোসেনের নিকট হতে সম্মানজনক স্বীকৃতি-স্মারক গ্রহণ করেন শেরপুর জেলার অতিরিক্ত পুলিশ (সদর সার্কেল) মোঃ সাইদুর রহমান। জেলা পুলিশের এই চৌকস কর্মকর্তা ৩১ তম বিসিএস (পুলিশ ক্যাডার) এর মাধ্যমে সহকারী পুলিশ সুপার হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করে পুলিশের বিভিন্ন ইউনিটে দক্ষতা ও সুনামের সহিত দায়িত্ব পালন করেন। 

ওই সময় শেরপুর জেলার পুলিশ সুপার মোঃ আকরামুল হোসেন পিপিএম-সেবা সহ রেঞ্জ অফিসে কর্মরত ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং রেঞ্জাধীন এর অন্যান্য জেলার পুলিশ সুপারগণ উপস্থিত ছিলেন।

Image

এছাড়াও সভায় শেরপুরের পুলিশ সুপারের সম্মেলন কক্ষ থেকে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে যুক্ত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ খোরশেদ আলম (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) আরাফাতুল ইসলাম সহ জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণ।

Share icon