অভিনেত্রী শমী কায়সারের বিরুদ্ধে মানহানি মামলা

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান মারুফ
বৃহস্পতি, 02.05.2019 - 06:49 AM
Share icon
Image

সময় ওয়েব ডেস্ক:

মোবাইল খোয়া যাওয়ার ঘটনায় সাংবাদিকদের ‘চোর’ অভিহিত করে গালিগালাজ করার অভিযোগে অভিনেত্রী শমী কায়সারের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানির মামলা রমনা থানা পুলিশকে তদন্তের নির্দেশ দিয়েছেন আদালত।

জাতীয় প্রেস ক্লাবে মোবাইল ফোন খোয়া যাওয়ার পর সাংবাদিকদের হেনস্তা ও চোর আখ্যা দেওয়ায় অভিনেত্রী শমী কায়সারের বিরুদ্ধে মানহানি মামলার আবেদন করা হয়েছে। গতকাল ‘স্টুডেন্ট জার্নাল বিডি’ নামে একটি নিউজ পোর্টালের সম্পাদক নুজহাতুল হাসান ঢাকা মহানগর আদালতে মামলাটি করেন। 

পরে বাদীর জবানবন্দি গ্রহণ করে ঢাকার অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম মুহাম্মদ আসাদুজ্জামান নূর রাজধানীর রমনা থানার ওসিকে অভিযোগ তদন্ত করে আগামী ১৬ জুনের মধ্যে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন। জানা গেছে, ২৪ এপ্রিল জাতীয় প্রেস ক্লাবে একটি অনুষ্ঠানে শমী কায়সার কেক কাটার পর তার দুটি স্মার্টফোন যথাস্থানে পাননি বলে জানান তিনি।

এরপর ক্লাব মিলনায়তনের মূল দরজা বন্ধ করে প্রায় অর্ধশত সাংবাদিককে আটকে রেখে কয়েকজনের ব্যাগ তল্লাশি করেন শমী কায়সারের ব্যক্তিগত নিরাপত্তাকর্মীরা। ঘটনার প্রতিবাদ জানিয়ে কয়েকজন সংবাদকর্মী অনুষ্ঠানস্থল ত্যাগ করতে চাইলে উত্তপ্ত পরিস্থিতির সৃষ্টি হয়।

 

Share icon