শ্রীবরদীতে প্রকৌশলীর রহস্যজনক মৃত্যু, থানায় অপমৃত্যুর মামলা

বিল্লাল হোসেন সোহাগ, শেরপুর প্রতিনিধি
রবি, 20.02.2022 - 08:36 PM
Share icon
Image

শেরপুরের শ্রীবরদী থেকে দরজা বন্ধ ঘর থেকে আব্দুল আউয়াল বুলবুল (৪০) নামে এক প্রকৌশলীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুলবুলের রহস্যজনক মৃত্যুতে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। রাতেই ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ রবিবার ময়না তদন্তের জন্যে মরদেহ জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের একটি প্রজেক্টের এপিআর ঠিকাদারি প্রতিষ্ঠানে প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন আব্দুল আউয়াল বুলবুল। তিনি টাঙ্গাইলের করটিয়ার মৃত শামছুল সওদাগরের ছেলে। প্রায় এক বছর যাবত শ্রীবরদী পৌরসভার সাতানী শ্রীবরদী মহল্লার আবুল কাশেমের বাড়ির তিন তলার একটি কক্ষ ভাড়া নিয়ে বসবাস করতেন তিনি। শনিবার সন্ধ্যা থেকে সে কারো ফোন রিসিভ করতো না। পরে ঠিকাদারের লোকজন গিয়ে ওই কক্ষের দরজা ভিতর থেকে বন্ধ দেখতে পায়। অনেক ডাকাডাকি করার পরেও তার সাড়া না পাওয়ায় জানালা দিয়ে তার মরদেহ বিছানায় পড়ে থাকতে দেখে। এ খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পরে দরজা কেটে ভিতরে প্রবেশ করে মরদেহ উদ্ধার করে পুলিশ।

এপিআর ঠিকাদারি প্রতিষ্ঠানের শ্রমিক অনিল বলেন, গত শুক্রবারও তার সাথে কথা হয়েছে। শনিবার সন্ধ্যায় ফোন দিয়ে তাকে না পেয়ে আমরা এসে দেখি ঘরের দরজা ভিতর থেকে বন্ধ। পরে জানালা দিয়ে তার মরদেহ দেখে থানায় খবর দেয়া হয়। পরে রাতেই পুলিশ এসে লাশ উদ্ধার করেছে।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস বলেন, এঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য শেরপুর মর্গে পাঠানো হয়েছে।

Share icon